ISL: শেষ মুহূর্তের গোলে চেন্নাইয়ান এফসি-র বিরুদ্ধে হার বাঁচালো নর্থ ইষ্ট ইউনাইটেড

ISL: শেষ মুহূর্তের গোলে চেন্নাইয়ান এফসি-র বিরুদ্ধে হার বাঁচালো নর্থ ইষ্ট ইউনাইটেড
নর্থ ইষ্ট ইউনাইটেডের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

শেষ মুহূর্তে লুইস মাচাদোর গোল হার বাঁচালো নর্থইস্ট। বাম্বোলিমের জিএমসি স্টেডিয়ামে বৃহস্পতিবার ৬ গোলের থ্রিলারে চেন্নাইয়ান এফসি এবং নর্থইস্ট ইউনাইটেড, দুই দলই করেছে ৩ টি করে গোল। দুই দলই মাঠ ছাড়লো এক-এক পয়েন্ট নিয়ে। গুরুত্বপূর্ণ ম্যাচে হার বাঁচিয়ে প্লে অফের দৌড়ে টিকে থাকলো খালিদ জামিলরা।

এদিন প্রথমার্ধের ৮ মিনিটেই জ্যাকুব সিলভেস্ট্রের বাড়ানো পাস থেকে গোল করে চেন্নাইকে এগিয়ে দেন লাল্লিআনজুয়ালা চ্চাঙ্গটে। তবে এই লীড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা। ১৪ মিনিটের মাথায় লুইস মাচাদোর পাস থেকে গোল করে নর্থইস্টকে সমতা এনে দেন ইমরান খান। প্রথমার্ধের শেষ মুহূর্তে নর্থইস্ট ব্যবধান বাড়ায়। জামাইকান ফরোয়ার্ড দেশর্ন ব্রাউন খালিদ জামিলদের হয়ে দ্বিতীয় গোলটি করেন। প্রথমার্ধে ২-১ ব্যবধানে এগিয়ে থাকে নর্থইস্ট।

দ্বিতীয়ার্ধের শুরুতেই পরপর দুটো গোল স্কোর লাইনে যোগ করে চেন্নাইয়ান এফসি। ৫০ মিনিটে পেনাল্টি থেকে গোল করে সিসাবা লাসজোদের সমতা এনে দেয় ম্যানুয়াল ল্যানজারোতে। এর ঠিক দু মিনিট পরেই চেন্নাইকে লীড এনে দেয় লাল্লিআনজুয়ালাই। চেন্নাই ৩-২ ব্যবধানে লীড ধরে রাখে ৯৩ মিনিট পর্যন্ত। নির্ধারিত সময়ের শেষে যোগ করা সময়ে পেনাল্টি উপহার পায় নর্থইস্ট। সেখান থেকে লুইস মাচাদোর গোল নর্থইস্টকে সমতা এনে দেয়।

এই ড্রয়ের ফলে ১৮ ম্যাচে ২৭ পয়েন্ট নর্থইস্টের। খালিদ জামিলরা রয়েছে লীগ টেবিলের পঞ্চম স্থানে। তিন নম্বর এবং চার নম্বরে থাকা হায়দরাবাদ এবং গোয়ার সাথে নর্থইস্টের পয়েন্ট সমান। তিনটি দলই খেলেছে সমান সংখ্যক ম্যাচ। অন্যদিকে ১৯ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের অষ্টম স্থানে চেন্নাইয়ান এফসি। প্লে অফের দৌড় থেকে ছিটকে গেছে সিসাবা লাসজোরা।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in