ISL: অস্ট্রেলিয়া এবং গ্রিসের হয়ে খেলা আপোস্তলস জিয়ান্নুকে সই করিয়ে বড় চমক কেরালা ব্লাস্টার্সের

অস্ট্রেলিয়া, গ্রিস, চীন, সাইপ্রাসের একাধিক ক্লাবের হয়ে খেলা আপোস্তলস জিয়ান্নু এ লিগ ক্লাব ম্যাককার্থার এফসি থেকে আইএসএলে যোগ দিচ্ছেন। জিয়ান্নুর পেশাদারী ফুটবলের হাতে খড়ি অস্ট্রেলিয়াতে।
ISL: অস্ট্রেলিয়া এবং গ্রিসের হয়ে খেলা আপোস্তলস জিয়ান্নুকে সই করিয়ে বড় চমক কেরালা ব্লাস্টার্সের
ছবি সৌজন্যে কেরালা ব্লাস্টার্সের টুইটার হ্যান্ডেল

নতুন মরশুমের আগে আইএসএলের প্রতিটি ফ্র্যাঞ্চাইজি নিজেদের গুছিয়ে নিচ্ছে। এই সময় কেরালা ব্লাস্টার্সের তরফ থেকে এলো নতুন চমক। গ্রিস এবং অস্ট্রেলিয়ার জার্সিতে খেলা তারকা ফুটবলার আপোস্তলস জিয়ান্নুকে সই করে রীতিমত শোরগোল ফেলে দিয়েছে ব্লাস্টার্সরা।

অস্ট্রেলিয়া, গ্রিস, চীন, সাইপ্রাসের একাধিক ক্লাবের হয়ে খেলা আপোস্তলস জিয়ান্নু এ লিগ ক্লাব ম্যাককার্থার এফসি থেকে আইএসএলে যোগ দিচ্ছেন। জিয়ান্নুর পেশাদারী ফুটবলের হাতে খড়ি অস্ট্রেলিয়াতে। সাউথ মেলবোর্ন এবং ভিক্টোরিয়া ইনস্টিটিউট অফ স্পোর্টস থেকে উঠে আসা এই ফুটবলার কেরিয়ার শুরু করেন ওকলে ক্যাননসের হয়ে। সেখান থেকে পাড়ি জমান মাতৃভূমী গ্রীসে। গ্রিক ক্লাব এপোলো ক্যালামরিসে। এখানেই পরিণত হন দক্ষ ফুটবলারে। গ্রিসের একাধিক ক্লাবের হয়ে খেলেছেন এই তারকা।

গ্রিস লীগে সাফল্যের পর জিয়ান্নু চলে যান চীনে। গুয়াংঝু সিটির হয়ে খেলার পর এইকে লারনাকার হয়ে খেলতে সাইপ্রাসে পাড়ি জমান। সেখান থেকে ফের আসেন মাতৃভূমী গ্রীসে।

অস্ট্রেলিয়া এবং গ্রীস- দুই দেশেরই জাতীয় দলের হয়ে খেলেছে আপোস্তলস জিয়ান্নু। অস্ট্রেলিয়ার হয়ে খেলেছেন ১২ টি ম্যাচ এবং গ্রিসের হয়ে একটি ম্যাচ। গ্রিসের প্রিমিয়ার লিগে ১৫০-র বেশি ম্যাচ খেলে গোল করেছেন ৩৮ টি। একাধিক দেশের শীর্ষস্থানীয় লীগ মাতানো জিয়ান্নুকে এবার হলুদ জার্সিতে দেখা যাবে আইএসএলের মাঠ মাতাতে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in