ISL: ফিরতি ম্যাচে চেন্নাইকে হারিয়ে মধুর প্রতিশোধ জামশেদপুরের

ISL: ফিরতি ম্যাচে চেন্নাইকে হারিয়ে মধুর প্রতিশোধ জামশেদপুরের
জামশেদপুর এফসি-র ট্যুইটারের সৌজন্যে

নির্ধারিত সময়ের একদম শেষ মুহূর্তে এসে তিন পয়েন্ট গুছিয়ে নিলো জামশেদপুর। ৯০ মিনিটে স্প্যানিশ ফরোয়ার্ড ডেভিড গ্রান্দের গোল করে জয় এনে দেন ওয়েন সোয়েলের দলকে। শেষ মুহূর্তে এসে পয়েন্ট হারিয়ে ব্যাক ফুটে চলে গেলেন সিসাবা লাসজো। ১৭ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের ষষ্ঠ স্থানে উঠে এলো পিটার হার্টলে, স্টিফেন ইজে, ফারুখ চৌধুরীরা।

বুধবার বাম্বোলিমের জিএমসি স্টেডিয়ামে গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামে জামশেদপুর এবং চেন্নাইয়ান এফসি। জিততে দুই দলই ছিলো মরিয়া। টান টান উত্তেজনায় ম্যাচ চলছিলো দুই অর্ধেই। তবে শেষ মুহূর্তে এসে বাজিমাৎ করে ওয়েন সোয়েলরা। চলতি আইএসএলের প্রথম লীগের ম্যাচে চেন্নাই জিতেছিলো ২-১ ব্যবধানে। এদিন চেন্নাইকে হারিয়ে মধুর প্রতিশোধ নিলো জামশেদপুর।

বল দখলের লড়াইয়ে এদিন জামশেদপুরকে কিছুটা পেছনে ফেলেছে চেন্নাই। জামশেদপুর যেখানে ৪৪ শতাংশ বল নিজেদের দখলে রাখে সেখানে চেন্নাই রাখে ৫৬ শতাংশ। দুই দলই ১০ টি করে শট নেয়।তবে তার মধ্যে চেন্নাই অন টার্গেটে ৩ টি শট রাখে এবং জামশেদপুর ২ টি। কিন্তু জামশেদপুর একটি শটে চেন্নাইয়ের জাল খুঁজে পেলেও, চেন্নাইয়ের সমস্ত চেষ্টাই বিফলে যায়।

চেন্নাই এবং জামশেদপুর ১৭ টি করে ম্যাচ খেলেছে।প্লে অফের আগে দুই দলের রয়েছে আর তিনটি করে ম্যাচ। ২১ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে জামশেদপুর এবং ১৭ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে চেন্নাইয়ান এফসি।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in