ISL: চেন্নাইয়ান এফসি-র বিরুদ্ধে দাপট দেখিয়েও হার জামশেদপুর এফসির

২ ম্যাচ হারের পর নতুন বছরে জয়ে ফিরলো চেন্নাইয়ান এফসি। জিএমসিতে ওয়েন সোয়েলদের চলতি আইএসএলের দ্বিতীয় হারের স্বাদ দিয়ে জয়ে ফিরেছেন বোজিদার ব্যান্ডোভিচেরা। ম্যাচের ফলাফল চেন্নাইয়ান এফসি-র পক্ষে ১-০।
ISL: চেন্নাইয়ান এফসি-র বিরুদ্ধে দাপট দেখিয়েও হার জামশেদপুর এফসির
চেন্নাইয়ান এফসি বনাম জামশেদপুর এফসি ছবি চেন্নাইয়ান এফসির ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

দাপট দেখিয়েও জয় পেলো না জামশেদপুর এফসি। টানা দুই ম্যাচ হারের পর নতুন বছরে জয়ে ফিরলো চেন্নাইয়ান এফসি। জিএমসিতে ওয়েন সোয়েলদের চলতি আইএসএলের দ্বিতীয় হারের স্বাদ এনে দিয়ে জয়ে ফিরেছেন বোজিদার ব্যান্ডোভিচেরা। ম্যাচের ফলাফল চেন্নাইয়ান এফসি-র পক্ষে ১-০। জামশেদপুরকে হারানোর পাশাপাশি পয়েন্ট টেবিলের পেছনে ফেলে পঞ্চম স্থানে উঠে এসেছে চেন্নাইয়ান। আর ম্যাচ হেরে শীর্ষ চারে পৌঁছানোর রাস্তায় ধাক্কা খেয়ে ষষ্ঠ স্থানে অবস্থান করেছে জামশেদপুর।

চলতি মরশুমে দুরন্ত ছন্দে ছিলো জামশেদপুর। এদিন চেন্নাইয়ানকে হারালে বা ড্র করলে লীগ টেবিলের শীর্ষ চারে জায়গা করে নিতে পারতেন ওয়েন সোয়েলরা। তবে তা হয়নি। রক্ষণভাগের দুরন্ত প্রদর্শনে জামশেদপুরকে রুখে দিয়েছেন অনিরুদ্ধ থাপারা। গ্রেগ স্টেয়ার্ট, জর্ডান মুরে, অ্যালেক্সদের সমস্ত প্রয়াসকে ব্যর্থ করেছে চেন্নাইয়ান।

শনিবার ডবল হেডারের প্রথম ম্যাচে এফসি গোয়া এবং কেরালা ব্লাস্টার্সের ম্যাচ শেষ হয়েছে ২-২ ব্যবধানে ড্রয়ের মাধ্যমে। জিএমসিতে রবিবার দ্বিতীয় লড়াইয়ে মাঠে নামে জামশেদপুর এবং চেন্নাইয়ান। কিক অফের আগে পর্যন্ত চলতি মরশুমে মাত্র একটি ম্যাচ হেরেছিলো জামশেদপুর। তবে শেষ দুই ম্যাচে এসেছিলো ড্র। অন্যদিকে চেন্নাই পরপর দুই ম্যাচ হেরে মাঠে নামে। দুই পক্ষই ঝাঁপিয়েছিলো জয়ের জন্য। কিন্তু ব্যাক ফুটে থাকা চেন্নাইয়ানই শেষ হাসি হাসে। ম্যাচের প্রথমার্ধের ৩১ মিনিটে ভ্লাদিমির কোম্যানের পাস থেকে চেন্নাইয়ানের হয়ে এই ম্যাচে জয়সূচক একটিমাত্র গোল করেন পোলিশ ফরোয়ার্ড লুকাস জিকিউইজ।

জামশেদপুরকে হারিয়ে পঞ্চম স্থানে উঠে এসেছে চেন্নাইয়ান এফসি। ৯ ম্যাচের শেষে ৪ টি জয় এবং ২ টি ড্র মিলিয়ে ১৪ পয়েন্ট জামশেদপুরের। অন্যদিকে ষষ্ঠ স্থানে থাকা জামশেদপুরের পয়েন্ট ১৩। ৯ ম্যাচের শেষে তিনটি জয় এবং চারটি ম্যাচে ড্র করেছেন ওয়েন সোয়েলরা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in