ISL: নাটকীয় ম্যাচে শেষ মুহূর্তে মুম্বাইয়ের কাছ থেকে পয়েন্ট কাড়লো গোয়া
মুম্বাই এফসি-র ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ISL: নাটকীয় ম্যাচে শেষ মুহূর্তে মুম্বাইয়ের কাছ থেকে পয়েন্ট কাড়লো গোয়া

গোয়ার বাম্বোলিমের জিএমসি স্টেডিয়ামে নাটকীয় এক ম্যাচে মুম্বই এবং গোয়া সন্তুষ্ট থাকলো এক-এক পয়েন্ট নিয়ে। শুরু থেকে শেষ পর্যন্ত সম্পূর্ণ ম্যাচ জুড়েই রইলো টান টান উত্তেজনা। ২-০ ব্যবধানে পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত ৩-৩ ব্যবধানে সমতা ফেরায় জুয়ান ফেরান্ডোর এফসি গোয়া। বল দখলের লড়াইয়ে যদিও মুম্বইকে(৩৬ শতাংশ) পাত্তাই দেয়নি গোয়া(৬৪ শতাংশ)। তবে হুগো বউমাস, অ্যাডাম লে ফন্ড্রেদের আক্রমণ ছাড়িয়ে গেছে ইগোর এঙ্গুলো, এডু বেডিয়াদের। পয়েন্ট খোয়ালেও লীগ টেবিলে স্থানের কোনো পরিবর্তন হয়নি সের্জিও লোবেরার দলের। ১৬ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে রয়েছে তারা। অন্যদিকে পঞ্চম স্থান থেকে তৃতীয় স্থানে উঠে এসেছে ফেরান্ডোর গোয়া। তাদের সংগ্রহ ১৬ ম্যাচে ২৩ পয়েন্ট।

সোমবার হুগো বউমাস এবং অ্যাডাম লে ফন্ড্রে জুটি প্রথমার্ধের ২৬ মিনিটের মধ্যেই ২-০ গোলে এগিয়ে দেয়। ২০ মিনিটে অ্যাডাম লে ফন্ড্রের পাস থেকে গোল করেন মরক্কো মিডফিল্ডার হুগো বউমাস। প্রথম গোলের ঠিক ৬ মিনিট পরেই আসে দ্বিতীয় গোল। এবার গোল করেন ইংলিশ ফরোয়ার্ড লে ফন্ড্রে। এগিয়ে যাওয়া মুম্বইয়ের বিরুদ্ধে গোয়া তাদের প্রথম গোলটি শোধ করেন প্রথমার্ধের শেষে। ৪৫ মিনিটে জর্জ অত্রিজের বাড়ানো পাসে মুম্বইয়ের জালে বল জড়ান গ্ল্যান মার্টিনস।

দ্বিতীয়ার্ধের ৫১ মিনিটে এডু বেডিয়ারা সমতা ফিরে পায়। গোয়ার প্রধান অস্ত্র স্প্যানিশ ফরোয়ার্ড ইগোর এঙ্গুলো গোল করে ব্যবধান ২-২ করেন।

ম্যাচ নাটকীয় রূপ নেয় একদম শেষ মুহূর্তে এসে। নির্ধারিত ৯০ মিনিটের একদম শেষে হুগো বউমাসের বাড়ানো পাসে গোল করে সের্জিও লোবেরার শিষ্যদের মুখে হাসি ফোটান রাউলিন বোর্জেস। মুম্বই প্রায় ধরেই নিচ্ছিলো তারা জিএমসি থেকে তিন পয়েন্ট নিয়ে ফিরবে। কিন্তু তা সম্ভব হয়নি। রেফারির শেষ বাঁশি বাজানোর ঠিক আগের মুহূর্তেই যোগ করা অতিরিক্ত সময়ে গোল করে গোয়াকে স্বস্তির সমতা এনে দেন ইশান পন্ডিত।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in