ISL: ওড়িশাকে হারিয়ে লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এলো চেন্নাইয়ান এফসি

তিলক ময়দান স্টেডিয়ামে শনিবার কিকো গনজালেজের দলকে ২-১ গোলে হারিয়ে জয় তুলে নিয়েছে বোজিদার ব্যান্ডোভিচেরা। চেন্নাইয়ের হয়ে এই ম্যাচে একটি করে গোল করেছেন জার্মানপ্রীত সিং এবং মিরলান মুরজায়েভ।
ISL: ওড়িশাকে হারিয়ে লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এলো চেন্নাইয়ান এফসি
চেন্নাইয়ান এফসি বনাম ওড়িশা ছবি চেন্নাইয়ান এফসি-র ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ওড়িশাকে হারিয়ে লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এলো চেন্নাইয়ান এফসি। তিলক ময়দান স্টেডিয়ামে শনিবার কিকো গনজালেজের দলকে ২-১ গোলে হারিয়ে জয় তুলে নিয়েছে বোজিদার ব্যান্ডোভিচেরা। চেন্নাইয়ের হয়ে এই ম্যাচে একটি করে গোল করেছেন জার্মানপ্রীত সিং এবং মিরলান মুরজায়েভ। ওড়িশার হয়ে শেষ মুহূর্তে একটি মাত্র গোল করেছেন জাভি হার্নান্দেজ।

এদিন প্রথমার্ধের ২৩ মিনিটে জার্মানপ্রীতের গোলে এগিয়ে যায় চেন্নাইয়ান এফসি। প্রথমার্ধের শেষে এই লীডই ধরে রাখেন অনিরুদ্ধ থাপারা। দ্বিতীয়ার্ধের ৬৩ মিনিটে চেন্নাইয়ানের হয়ে ব্যবধান দ্বিগুণ করেন মিরলান মুরজায়েভ।

চেন্নাইয়ের সুযোগ ছিলো আরও একটি গোলে এগিয়ে যাওয়ার। ম্যাচের ৮৫ মিনিটে পেনাল্টি উপহারও পেয়ে গিয়েছিলো বোজিদার ব্যান্ডোভিচেরা। তবে স্পট কিক নিতে গিয়ে ব্যর্থ হন পোলিশ ফরোয়ার্ড লুকাস জিকিউইজ। রেফারির শেষ বাঁশি বাজানোর ঠিক আগের মুহূর্তেই ওড়িশা গোলের মুখ দেখে। ৯৬ মিনিটের মাথায় কমলজিতের বাড়ানো পাস থেকে ওড়িশার হয়ে একটিমাত্র গোল করেন জাভি হার্নান্দেজ।

চেন্নাইয়ান এফসি এই ম্যাচে জয় নিয়ে লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে চেন্নাইয়ান এফসি। ৬ ম্যাচের শেষে তাদের পয়েন্ট ১১। দ্বিতীয় স্থানে থাকা জামশেদপুরের পয়েন্টও ১১। তবে গোল ব্যবধানের নিরিখে এগিয়ে রয়েছে জামশেদপুর। ৬ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে নেমে গিয়েছে ওড়িশা ফুটবল ক্লাব।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in