ISL: বেঙ্গালুরু এফসি-র কাছে আটকে গেল মুম্বাই সিটি এফসি

ISL:  বেঙ্গালুরু এফসি-র কাছে আটকে গেল মুম্বাই সিটি এফসি
বেঙ্গালুরু এফ সি-র ট্যুইটার থেকে

জমে উঠেছে ইন্ডিয়ান সুপার লীগ। বাম্বোলিমের জিএমসি স্টেডিয়ামে মুম্বই সিটি এফসিকে ৪-২ ব্যবধানে হারিয়ে বড় জয় অর্জন করেছে ব্যাঙ্গালুরু এফসি। এই হারে মুম্বইয়ের বিশেষ কোনো ক্ষতি হয়নি। সের্জিও লোবেরার ছাত্ররা আগেই প্লে অফ নিশ্চিত করেছে। কিন্তু সুনীল ছেত্রীরা জয় নিয়ে গাণিতিক সমীকরণে প্লে অফের দৌড়ে নিজেদের টিকিয়ে রাখলো।

৬ গোলের ম্যাচে ব্যাঙ্গালুরুর হয়ে দুটি করে গোল করেন ক্লেইটন সিলভা এবং অধিনায়ক সুনীল ছেত্রী। মুম্বইয়ের হয়ে জোড়া গোল করেন অ্যাডাম লে ফন্ড্রে।

সোমবার প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে যায় নাউসাদ মুসার ছেলেরা। ম্যাচের প্রথম মিনিটেই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ক্লেইটন সিলভার গোলে এগিয়ে যায় তারা। ২২ মিনিটে আসে দ্বিতীয় গোল। ব্যাঙ্গালুরুর হয়ে এই গোলটিও আসে সিলভার পা থেকে।

দ্বিতীয়ার্ধের ৫০ মিনিটে মুম্বইয়ের হয়ে ব্যবধান কমান ইংলিশ ফরোয়ার্ড অ্যাডাম লে ফন্ড্রে। তবে এর ঠিক ৭ মিনিট পরেই ব্যাঙ্গালুরু অধিনায়ক সুনীল ছেত্রী অমরিন্দর সিংকে পরাস্ত করে জালে বল জড়ান।

ম্যাচের বয়স যখন ৭২ মিনিট, নিজের এবং মুম্বইয়ের হয়ে দ্বিতীয় গোলটি করেন লে ফন্ড্রে। টান টান উত্তেজনায় জমে ওঠে ম্যাচ। তবে শেষ পর্যন্ত আর কোনো গোল করতে পারেনি লোবেরার দল। উল্টে ৯৪ মিনিটে মুম্বইকে আরও এক গোল হজম করান সুনীল ছেত্রী।

আজকের জয়ের পর ১৮ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে ব্যাঙ্গালুরু এফসি। অন্যদিকে ম্যাচ হেরে দ্বিতীয় স্থানেই রইলো মুম্বই সিটি। তাদের পয়েন্ট ১৭ ম্যাচে ৩৪। ১৭ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে রয়েছে এটিকে মোহনবাগান। তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম স্থানে থাকা নর্থইস্ট, গোয়া এবং হায়দরাবাদের পয়েন্ট যথাক্রমে ২৬, ২৪ এবং ২৪। তিনটি দলই খেলেছে ১৭ টি করে ম্যাচ।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in