ISL: চেন্নাইয়ান এফসি-র বিরুদ্ধে নবম ম্যাচে ফের জয়ের স্বাদ বেঙ্গালুরু এফসির

চারটিতে হেরে একেবারেই ব্যাক ফুটে চলে যায় মার্কো পেজ্জাউলিরা। অবশেষে নিজেদের নবম ম্যাচে এসে আবার জয়ের স্বাদ পেলো বেঙ্গালুরু। ফলাফল সেই ৪-২ ব্যবধানে জয়। তবে এবারের প্রতিপক্ষ চেন্নাইয়ান এফসি।
ISL: চেন্নাইয়ান এফসি-র বিরুদ্ধে নবম ম্যাচে ফের জয়ের স্বাদ বেঙ্গালুরু এফসির
বেঙ্গালুরু এফসি বনাম চেন্নাইয়ান এফসিছবি বেঙ্গালুরু এফসি-র ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

নর্থইস্ট ইউনাইটেডকে ৪-২ গোলে হারিয়ে চলতি আইএসএলের অভিযান শুরু করেছিলো বেঙ্গালুরু এফসি। তবে জয় দিয়ে অভিযান শুরু করলেও পরের সাত ম্যাচে জয়ের মুখ দেখেনি বেঙ্গালুরু। চারটিতে হেরে একেবারেই ব্যাক ফুটে চলে যায় মার্কো পেজ্জাউলিরা। অবশেষে নিজেদের নবম ম্যাচে এসে আবার জয়ের স্বাদ পেলো বেঙ্গালুরু। ফলাফল সেই ৪-২ ব্যবধানে জয়। তবে এবারের প্রতিপক্ষ চেন্নাইয়ান এফসি।

গোয়ার তিলক ময়দান স্টেডিয়ামে এদিন খেলা শুরুর চার মিনিটেই মিরলান মুরজায়েভের গোলে এগিয়ে যায় চেন্নাইয়ান এফসি। এই লীড বোজিদার ব্যান্ডোভিচেরা প্রথম জল পানের বিরতি পর্যন্ত ধরে রাখলেও তারপর আর পারা যায়নি। ৩৮ মিনিটে পেনাল্টি থেকে গোল করে বেঙ্গালুরুকে সমতা এনে দেন ব্রাজিলিয়ান ক্লেইটন সিলভা। সমতা ফিরে পাওয়ার পাঁচ মিনিট বাদেই দুই ব্রাজিলিয়ান তারকার দক্ষতায় এগিয়ে যায় বেঙ্গালুরু। ক্লেইটনের পাস থেকে গোল করে পেজ্জাউলির দলকে এগিয়ে দেন অ্যালান কোস্টা।

দ্বিতীয়ার্ধের শুরুতে অবশ্য মিরলান মুরজায়েভের পাস থেকে গোল করে চেন্নাইয়ান এফসিকে সমতা এনে দিয়েছিলেন রহিম আলি। কিন্তু শেষ রক্ষা হয়নি। ৭০ মিনিটে উদন্ত সিং এবং ৭৪ মিনিটে প্রতীক চৌধুরীর গোলে চেন্নাইয়ান এফসিকে পেছনে ফেলে জয়ের দৌড়ে অনেকটাই এগিয়ে যায় বেঙ্গালুরু। শেষ পর্যন্ত ৪-২ লীড ধরে রেখে জয় অর্জন করেন গুরপ্রীত সিং সাঁধুরা।

আজকের ম্যাচ জিতে লীগ টেবিলের অষ্টম স্থানে উঠে এসেছে বেঙ্গালুরু। ৯ ম্যাচে ৯ পয়েন্ট তাদের। বেঙ্গালুরুর নীচে রয়েছে যথাক্রমে এফসি গোয়া, নর্থইস্ট ইউনাইটেড এবং এসসি ইস্টবেঙ্গল। অন্যদিকে আজ জিতলে লীগ টেবিলের চতুর্থ স্থানে জায়গা করে নিতে পারতো চেন্নাইয়ান এফসি। তবে ম্যাচ হেরে আপাতত ১১ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানেই থাকতে হচ্ছে বোজিদার ব্যান্ডোভিচেদের।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in