ISL: এফসি গোয়ার কাছে হেরে প্লে অফ থেকে ছিটকে গেল বেঙ্গালুরু এফসি

ISL: এফসি গোয়ার কাছে হেরে প্লে অফ থেকে ছিটকে গেল বেঙ্গালুরু এফসি
এফসি গোয়ার ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

এফসি গোয়ার কাছে ২-১ ব্যবধানে হারায় চলতি আইএসএলের প্লে অফ থেকে ছিটকে গেলো ব্যাঙ্গালুরু এফসি। গত তিন মরশুমে প্লে অফে জায়গা করেছে সুনীল ছেত্রীরা। কিন্তু এবার সেই দরজা বন্ধ হয়ে গেলো। অন্যদিকে গুরুত্বপূর্ণ ম্যাচ জিতে প্লে অফের দৌড়ে টিকে থাকলো জোয়ান ফেরান্ডোরা।

গোয়ার ফাতোর্দা স্টেডিয়ামে এদিন তিনটি গোলই আসে প্রথমার্ধে। খেলা শুরুর ২০ মিনিটেই গ্ল্যান মার্টিনসের পাস থেকে দুরন্ত গোলে গোয়াকে এগিয়ে দেন ইগোর এঙ্গুলো। এর ঠিক ৩ মিনিট পরেই আলেক্সান্ডার রোমারিও জেসুরাজের পাস থেকে গোয়ার হয়ে ব্যবধান দ্বিগুণ করেন রিডীম টিলাঙ।

দুই গোলে পিছিয়ে থাকার পর ৩৩ মিনিটে ব্যবধান কমায় ব্যাঙ্গালুরু। ৩৩ মিনিটে ক্লেইটন সিলভার বাড়ানো পাস থেকে গোয়ার জালে বল জড়ান সুরেশ ওয়াঙ্গজম সিং। তবে পুরো ম্যাচে এই একটিমাত্র গোলই করতে সক্ষম হয় সুনীল ছেত্রীরা। ২-১ ব্যবধানে ম্যাচ জিতে নেয় ইগোর এঙ্গুলোরা।

এই জয়ের ফলে লীগ টেবিলের তৃতীয় স্থানে রয়েছে এফসি গোয়া। ১৯ ম্যাচে তাদের সংগ্রহ ৩০ পয়েন্ট। চতুর্থ এবং পঞ্চম স্থানে থাকা হায়দরাবাদ এবং জামশেদপুরের পয়েন্ট ২৭ করে। দুই দলই খেলেছে ১৮ টি করে ম্যাচ। তাই শেষ মুহূর্তের প্রতিটি ম্যাচ এই তিন দলের জন্য মরণ বাঁচন ম্যাচ।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in