ISL 21-22: এফ সি গোয়াকে হারিয়ে মরশুম শুরু করলো মুম্বাই সিটি এফ সি

সোমবার ফাতোর্দায় জুয়ান ফেরান্ডোর এফসি গোয়াকে ৩-০ গোলে হারিয়েছে দেস বাকিংহ্যামের দল। গোয়ার পথের কাঁটা হয়ে দাঁড়ালেন ইগোর আঙ্গুলোই।
ISL 21-22: এফ সি গোয়াকে হারিয়ে মরশুম শুরু করলো মুম্বাই সিটি এফ সি
গোয়া বনাম মুম্বাই ছবি মুম্বাই সিটি এফ সি-র ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

জয় দিয়েই ইন্ডিয়ান সুপার লীগের ২০২১-২২ মরশুমের অভিযান শুরু করলো ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসি। সোমবার ফাতোর্দায় জুয়ান ফেরান্ডোর এফসি গোয়াকে ৩-০ গোলে হারিয়েছে দেস বাকিংহ্যামের দল। গোয়ার পথের কাঁটা হয়ে দাঁড়ালেন ইগোর আঙ্গুলোই।

গত মরশুমে গোয়ার জার্সিতে ২১ ম্যাচে ১৪ গোল করে গোল্ডেন বুট জেতা ইগোর আঙ্গুলো এই মরশুমে খেলছেন মুম্বই সিটি এফসি-র হয়ে। আর প্রথম ম্যাচেই পুরোনো দলকে একাই হারালেন ইগোর। মুম্বই সিটি এফসি-র হয়ে জোড়া গোল করে ফেরান্ডোদের প্রথমার্ধেই ব্যাক ফুটে ঠেলে দেন এই স্প্যানিশ ফরোয়ার্ড।

দুই কোচই এদিন দল সাজান ৪-৩-২-১ ফর্মেশনে। প্রথম থেকেই আক্রমাণের ঝাঁঝ বাড়াতে দেখা যায় মুম্বই সিটিকে। প্রথমার্ধের ৩৩ মিনিটে প্রথম গোলের মুখ খোলেন মোর্তাদা ফলরা। পেনাল্টি থেকে গোল করে মুম্বইকে এগিয়ে দেন ৩৭ বর্ষীয় স্প্যানিশ ফরোয়ার্ড ইগোর আঙ্গুলো। প্রথম গোলের ঠিক ৩ মিনিট বাদেই গোয়ার জালে আবারও একবার বল জড়ায় মুম্বই। রায়নিয়ার ফার্নান্দেজের পাস থেকে গোল করেন সেই আঙ্গুলোই। প্রথমার্ধের শেষে ২-০ ব্যবধানে এগিয়ে থাকেন দেস বাকিংহ্যামেরা।

দ্বিতীয়ার্ধে গোল পরিশোধের জন্য মরিয়া চেষ্টা চালিয়ে যান এডু বেডিয়ারা। বারংবার আক্রমণে উঠলেও গোলের মুখ খুলতে পারেনি গোয়া। মুম্বইয়ের রক্ষণভাগ এই ম্যাচে কঠিন পরীক্ষা দেয়। ব্যবধান কমাতে মরিয়া হয়ে ওঠা গোয়ার জালে উল্টে আরও একটি গোল করে ফেলে মুম্বই। ম্যাচের ৭৬ মিনিটে আহমেদ জাহহুর পাস থেকে তৃতীয় গোলটি করেন য়োগোর কাতাতাউ।

প্রথম ম্যাচের শেষে লীগ টেবিলের শীর্ষস্থান পেয়েছে মুম্বই সিটি এফসি। মুম্বইয়ের পরবর্তী ম্যাচ রয়েছে আগামী ২৭ শে নভেম্বর। যেখানে মোর্তাদা ফলদের প্রতিপক্ষ হায়দরাবাদ এফসি। এফসি গোয়া আগামী ২৬ শে নভেম্বর দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে জামশেদপুর এফসি-র বিরুদ্ধে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in