ISL 21-22: ১৯ নভেম্বর ATK মোহনবাগান বনাম কেরালা ব্লাস্টার্স ম্যাচ দিয়ে শুরু ISL, ডার্বি ২৭ নভেম্বর

১৯ নভেম্বর থেকে শুরু হচ্ছে ISL ২০২১-২২ মরশুম। প্রথম ম্যাচে মুখোমুখি ATK মোহনবাগান ও কেরালা ব্লাস্টারস এফসি। সোমবার দ্য ফুটবল স্পোর্টস ডেভলপমেন্ট লিমিটেড (FSDL)-এর পক্ষ থেকে ISL ক্রীড়াসূচি প্রকাশিত হয়।
ISL 21-22: ১৯ নভেম্বর ATK মোহনবাগান বনাম কেরালা ব্লাস্টার্স ম্যাচ দিয়ে শুরু ISL, ডার্বি ২৭ নভেম্বর
আইএসএল শুরু ১৯ নভেম্বরছবি ইন্ডিয়ান সুপার লীগ ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

আগামী ১৯ নভেম্বর থেকে শুরু হচ্ছে আইএসএল ২০২১-২২ মরশুম। প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে এটিকে মোহনবাগান ও কেরালা ব্লাস্টারস এফসি। সোমবার দ্য ফুটবল স্পোর্টস ডেভলপমেন্ট লিমিটেড (FSDL)-এর পক্ষ থেকে ইন্ডিয়ান সুপার লীগের ক্রীড়াসূচি প্রকাশ করা হয়। এদিন প্রথম ১১ রাউন্ডের ক্রীড়াসূচি প্রকাশিত হয়েছে। এটিকে মোহনবাগান বনাম এস সি ইস্টবেঙ্গলের ডার্বি ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ২৭ নভেম্বর।

কবে কার খেলা জানতে ক্লিক করুন ক্রীড়াসূচি লেখা লিঙ্কে।

আইএসএল-এর ওয়েবসাইটের তথ্য অনুসারে ২০২২ সালের ৯ জানুয়ারি পর্যন্ত ১১৫টি ম্যাচের তালিকা প্রকাশ করা হয়েছে। গোয়ার তিনটি স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হবে। এবারের আইএসএল-এ শনিবারের দ্বিতীয় ম্যাচ শুরু হবে রাত সাড়ে ৯টায়। এছাড়া প্রতিদিন সন্ধ্যে সাড়ে ৭টায় খেলা শুরু হবে।

আগামী ২১ নভেম্বর কলকাতার অপর ক্লাব এসসি ইস্টবেঙ্গল জামশেদপুর এফ সির বিরুদ্ধে প্রথম মাঠে নামবে। নভেম্বর ২২ তারিখে এফ সি গোয়ার বিরুদ্ধে মাঠে নামবে গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই সিটি এফসি।

আগামী ডিসেম্বর মাসে আইএসএল-এর পরবর্তী ক্রীড়াসূচি প্রকাশিত হবে বলেও এদিন জানানো হয়েছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in