ISL 2021-22: ওড়িশাকে হারিয়ে শীর্ষস্থান ফিরে পেলো কেরালা ব্লাস্টার্স

গোয়ার তিলক ময়দান স্টেডিয়ামে প্রতিপক্ষ ওড়িশাকে পাত্তাই দেয়নি দুরন্ত ছন্দে থাকা ব্লাস্টার্সরা। প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে যায় তারা। কেরালার হয়ে এই ম্যাচে রং ছড়িয়েছেন অধিনায়ক অ্যাড্রিয়েন লুনা।
ISL 2021-22: ওড়িশাকে হারিয়ে শীর্ষস্থান ফিরে পেলো কেরালা ব্লাস্টার্স
কেরালা ব্লাস্টার্স বনাম ওড়িশা এফসিছবি ISL-এর ফেসবুক পেজের সৌজন্যে

চলতি আইএসএলে কেরালার দাপট অব্যাহত। এটিকে মোহনবাগানের বিপক্ষে হার দিয়ে অভিযান শুরু করলেও পরের টানা দশ ম্যাচে অপরাজিত রয়েছে ইভান ভুকোমানোভিচের ছাত্ররা। বুধবার ওড়িশা ফুটবল ক্লাবকে ২-০ গোলে হারিয়ে পুনরায় পয়েন্ট তালিকায় শীর্ষস্থান দখল করেছে কেরালা ব্লাস্টার্স। কেরালার হয়ে এই ম্যাচে একটি করে গোল করেছেন নিশু কুমার এবং হরমনজ্যোৎ সিং খাবরা।

গোয়ার তিলক ময়দান স্টেডিয়ামে এদিন প্রতিপক্ষ ওড়িশাকে পাত্তাই দেয়নি দুরন্ত ছন্দে থাকা ব্লাস্টার্সরা। প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে যায় তারা। নির্ধারিত সময় পর্যন্ত কেরালা হয়ে এই ম্যাচে রং ছড়িয়ে যান অধিনায়ক অ্যাড্রিয়েন লুনা। দুটি গোলে সরাসরি সহযোগিতা করে তিন পয়েন্ট গুছিয়ে নেন এই ২৯ বর্ষীয় উরুগুয়েন মিডফিল্ডার।

প্রথম জল পানের বিরতির দু মিনিট আগেই অ্যাড্রিয়েন লুনার বাড়ানো ক্রস থেকে গোল করে কেরালাকে এগিয়ে দেন নিশু কুমার। ১-০ গোলে এগিয়ে যাওয়ার পর প্রথমার্ধ শেষের আগে দ্বিতীয় গোলটিও পেয়ে যায় ভুকোমানোভিচেরা। ৪০ মিনিটের মাথায় আবারও পাস দেন লুনা। উরুগুয়েন মিডফিল্ডারের বাড়ানো পাস থেকে নিখুঁত ভাবে ওড়িশার জালে বল জড়িয়ে দেন হরমনজ্যোৎ সিং খাবরা। প্রথমার্ধের ২-০ লীড শেষ পর্যন্ত বজায় রেখে জয় অর্জন করে কেরালা ব্লাস্টার্স।

ওড়িশাকে হারিয়ে চলতি আইএসএলের লীগ টেবিলের শীর্ষস্থান পুনরায় ফিরে পেয়েছে কেরালা। ১১ ম্যাচের শেষে ব্লাস্টার্সদের পয়েন্ট ২০। ১১ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ইস্পাত নগরী জামশেদপুর। ১০ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের অষ্টম স্থানে কিকো গনজালেজের ওড়িশা ফুটবল ক্লাব।

কেরালা ব্লাস্টার্স বনাম ওড়িশা এফসি
ISL 2021-22: জামশেদপুরের ত্রাতা ইশান পন্ডিতা, লড়াই করেও জয়ের মুখ দেখলো না এসসি ইস্টবেঙ্গল

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in