১১ গোলের থ্রিলার, এসসি ইস্টবেঙ্গলকে হারিয়ে শেষ হাসি হাসল ওড়িশা

পুরো ম্যাচে দুই দল মিলে করলো ১১ টি গোল। ৬-৫ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়লো ওড়িশা।
১১ গোলের থ্রিলার, এসসি ইস্টবেঙ্গলকে হারিয়ে শেষ হাসি হাসল ওড়িশা
৬-৫ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়লো ওড়িশাছবি- Indian Super League official Page

২৭শে ফেব্রুয়ারি, কলকাতাঃ- ১১ গোলের থ্রিলারে শেষ হাসি হাসলো ওড়িশা ফুটবল ক্লাব। ওড়িশা এবং এসসি ইস্টবেঙ্গল জিএমসি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিলো চলতি আইএসএলে তাদের শেষ ম্যাচে। দুই দলই রয়েছে লীগ টেবিলের একদম শেষে। তবে শেষ ম্যাচে দুই দলই গোল বন্যায় ভাসালো একে অপরকে।

পুরো ম্যাচে দুই দল মিলে করলো ১১ টি গোল। ৬-৫ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়লো ওড়িশা। জিএমসি স্টেডিয়ামে এদিন ২৪ মিনিটে অ্যান্থনি পিলকিংটনের গোলে এগিয়ে যায় এসসি ইস্টবেঙ্গল। তবে খেলার ৩৩ মিনিটে লালহেরেজুয়ালা সাইলিং গোল করে ওড়িশাকে সমতা এনে দেন। কিন্তু এর ঠিক ৩ মিনিট বাদেই আত্মঘাতী গোল করে বসেন ওড়িশার রবি কুমার। ২-১ ব্যবধানে এগিয়ে যায় লাল হলুদরা।

দ্বিতীয়ার্ধে ইস্টবেঙ্গলকে গোল বন্যায় ভাসিয়ে দেয় কেরালা। ৪৯ মিনিটে পল রামফাঙ্গাজাউভা কেরালাকে সমতা এনে দেন। এর ঠিক ২ মিনিট পরেই জেরি মাহিমিংথাঙ্গার গোলে লীড পায় কেরালা। ৫৯ মিনিটে আবার অ্যারন আমেদি হলওয়ের গোলে সমতা ফিরে আসে লাল হলুদ শিবিরে। দ্বিতীয়ার্ধের ৬৫ মিনিট থেকে ৬৯ মিনিটের আচমকা ঝড়ে বিধ্বস্ত হয় ইস্টবেঙ্গল। এই চার মিনিটে তিন গোল করে ওড়িশা। ৬৫ মিনিটে পল রামফাঙ্গাজাউভা, ৬৭ মিনিটে জেরি মাহিমিংথাঙ্গার এবং ৬৯ মিনিটে গোল করেন দিয়েগো মৌরিসিও। এরপর পাল্টা জবাব দেয় ইস্টবেঙ্গলও। ৬৪ মিনিটে জেজে লালপেখুয়া ইস্টবেঙ্গলের হয়ে ব্যবধান কমান এবং নির্ধারিত সময়ের শেষে যোগ করা সময়ে অ্যারন হলওয়ে ইস্টবেঙ্গলের হয়ে পঞ্চম গোলটি করেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in