IPL: সংযুক্ত আরব আমিরশাহীতে সেপ্টেম্বরের ১৮ অথবা ১৯ শুরু হতে পারে অসমাপ্ত আইপিএল

টি টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে তিন সপ্তাহের মধ্যেই আইপিএল শেষ করতে চায় বিসিসিআই। জানা গেছে ১০ টি ডবল হেডার, ৭ টি সিঙ্গেল ম্যাচ এবং চারটি প্লে অফ অনুষ্ঠিত করা হবে ২১ দিনের মধ্যেই।
IPL: সংযুক্ত আরব আমিরশাহীতে সেপ্টেম্বরের ১৮ অথবা ১৯ শুরু হতে পারে অসমাপ্ত আইপিএল
আইপিএল ট্রফিআইপিএল অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

করোনা ভাইরাসের কারণে মাঝপথেই বন্ধ করে দেওয়া হয় আইপিএল। এবার অসমাপ্ত আইপিএল শুরু হতে পারে সেপ্টেম্বরের ১৮ অথবা ১৯ তারিখে। গতবারের মতো এবারের বাকি টুর্নামেন্টটি হবে মরুদেশ সংযুক্ত আরব আমিরশাহীতে। ফাইনাল অনুষ্ঠিত হতে পারে অক্টোবরের ৯ অথবা ১০ তারিখে। মঙ্গলবার সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন বিসিসিআই-এর এক সিনিয়র মুখপাত্র।

অসমাপ্ত আইপিএলের আর ৩১ টি ম্যাচ বাকি রয়েছে। টি টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে তিন সপ্তাহের মধ্যেই আইপিএল শেষ করতে চায় বিসিসিআই। জানা গেছে ১০ টি ডবল হেডার, ৭ টি সিঙ্গেল ম্যাচ এবং চারটি প্লে অফ অনুষ্ঠিত করা হবে ২১ দিনের মধ্যেই।

মাঝপথে স্থগিত রাখা আইপিএলের শেষ ম্যাচ খেলা হয় ৪ ই মে। এরপরেই কয়েকটি ফ্র্যাঞ্চাইজির মধ্যে মারণ ভাইরাস করোনা থাবা বসায়। আক্রান্ত হন বেশ কয়েকজন ক্রিকেটার। এরপরেই তড়িঘড়ি করে স্থগিত রাখা হয় এই এন্টারটেনিং গেম শো'কে। তবে পুনরায় আবার শুরু হতে চলেছে বাকি ম্যাচগুলি।

ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাঞ্চেস্টারে ভারত শেষ টেস্ট ম্যাচ শেষ হবে ১৪ ই সেপ্টেম্বর। জানা গিয়েছে ওখান থেকেই জৈব সুরক্ষা বলয়ে ভারতীয় টিম উড়ে যাবে ইউএইতে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in