IPL: শুরুতেই ১৮ রানে ৩ উইকেট হারিয়ে দুরন্ত কামব্যাক রাজস্থানের, বেঙ্গালুরুর সামনে লক্ষ্য ১৭৮

ওয়াংখেড়েতে এদিন ১৮ রানেই তিন উইকেট হারিয়ে ফেলে রাজস্থান। বাটলারকে ৮ রানে এবং মিলারকে রানের খাতা না খুলতে দিয়েই প্যাভিলিয়নের রাস্তা দেখান সিরাজ। মনন ভোরা ৭ রান করে জেমিসনের শিকার হন।
IPL: শুরুতেই ১৮ রানে ৩ উইকেট হারিয়ে দুরন্ত কামব্যাক রাজস্থানের, বেঙ্গালুরুর সামনে লক্ষ্য ১৭৮
রাজস্থান রয়্যালসের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সামনে ১৭৮ রানের বড় লক্ষ্য খাড়া করলো রাজস্থান রয়্যালস। শুরুতেই মাত্র ১৮ রানে ৩ উইকেট হারিয়ে দুরন্ত কামব্যাক করলো তারা। ব্যাটিং বিপর্যয়ে পড়া রাজস্থানকে ভালো জায়গায় নিয়ে গেলেন শিবম দুবে (৪৬), রিয়ান পরাগ (২৫), রাহুল টিওয়াটিয়ারা (৪০)। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৭৭ রান সংগ্রহ করেছে স্যামসন বাহিনী।

ওয়াংখেড়েতে এদিন ১৮ রানেই তিন উইকেট হারিয়ে ফেলে রাজস্থান। বাটলারকে ৮ রানে এবং মিলারকে রানের খাতা না খুলতে দিয়েই প্যাভিলিয়নের রাস্তা দেখান সিরাজ। মনন ভোরা ৭ রান করে জেমিসনের শিকার হন। শুরুতেই ব্যাক ফুটে চলে যাওয়া রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসনও ফিরে যান ২১ রান করে।

চার উইকেট হারিয়ে ধুঁকতে থাকা দলকে এরপর আশার আলো দেখাতে থাকেন শিবম দুবে এবং রিয়ান পরাগ। রিয়ান পরাগ ১৮ বলে ২৫ রান করেন এবং দুবে ৩২ বলে ৪৬ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। এই দুজন ফিরে যাওয়ার পর রাহুল টিওয়াটিয়া দলকে বড় লক্ষ্যের দিকে এগিয়ে নিয়ে যেতে থাকেন। ২৩ বলে ৪০* রানের দুরন্ত ইনিংস আসে তার ব্যাটে। তবে টিওয়াটিয়া ফিরে যাওয়ার পর টেল এন্ডাররা বিশেষ কিছু করে দেখাতে পারেনি। ক্রিস মরিস ১০ রান করেন এবং শ্রেয়স গোপাল ৭ রানে অপরাজিত থাকেন।

আরসিবির হয়ে এই ম্যাচে তিনটি করে উইকেট নেয় মহম্মদ সিরাজ এবং হার্শেল পাটেল। একটি করে উইকেট নেয় ওয়াশিংটন সুন্দর, কেন রিচার্ডসন এবং কাইল জেমিসন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in