IPL: রবীন্দ্র জাদেজার বিধ্বংসী ইনিংস, বেঙ্গালুরুর সামনে লক্ষ্য ১৯২

জাদেজার ২৮ বলে ৬২* রানের বিধ্বংসী ইনিংস এবং ফাফ ডু প্লেসির অর্ধশতরানের দৌলতে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯১ রান সংগ্রহ করেছে চেন্নাই সুপার কিংস। আরসিবির সামনে লক্ষ্য মাত্রা ১৯২ রানের।
IPL: রবীন্দ্র জাদেজার বিধ্বংসী ইনিংস, বেঙ্গালুরুর সামনে লক্ষ্য ১৯২
চেন্নাই সুপার কিংসের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ওয়াংখেড়েতে ব্যাট হাতে তান্ডব চালালেন রবীন্দ্র জাদেজা। প্রথম তিন ওভারে মাত্র ১৪ রানে ৩ উইকেট নেওয়া হার্শেল পাটেলকে নিয়ে শেষ ওভারে ছেলে খেলা করলেন তিনি। হার্শেল পাটেল শেষ ওভারে দিলেন ৩৫ রান, জাদেজার ব্যাট থেকে এলো পাঁচটি বিশাল ছক্কা। জাদেজার ২৮ বলে ৬২* রানের বিধ্বংসী ইনিংস এবং ফাফ ডু প্লেসির অর্ধশতরানের দৌলতে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯১ রান সংগ্রহ করেছে চেন্নাই সুপার কিংস। আরসিবির সামনে লক্ষ্য মাত্রা ১৯২ রানের। জবাবে ব্যাট করতে নেমে ১০ ওভারে ৫ উইকেট হারিয়ে আরসিবি-র সংগ্রহ ৮৩।

ওয়াংখেড়েতে টসে জিতে ব্যাট করতে নেমে শুরুটা দুরন্ত করেন দুই চেন্নাই ওপেনার। গত ম্যাচের ফর্ম এই ম্যাচেও ধরে রাখেন ঋতুরাজ ও ডু প্লেসি। প্রথম উইকেটে এই জুটি যোগ করেন ৭৪ রান। চেন্নাইকে প্রথম ব্রেক থ্রু এনে দেন যুজবেন্দ্র চাহাল। ঋতুরাজ গায়কোয়াডকে ৩৩ রানে ফেরান এই আরসিবি স্পিনার।

ঋতুরাজ গায়কোয়াড ফিরে যাওয়ার পর ডু প্লেসি এবং সুরেশ রায়না পার্টনারশিপ গড়তে থাকেন। চেন্নাইয়ের স্কোর যখন ১১১, তখন রায়না এবং ডু প্লেসি পরপর ফিরে যান। পরপর দুই বলে দুই উইকেট নেয় হার্শেল পাটেল। রায়না ১৮ বলে ২৪ রান করেন এবং ডু প্লেসি ৪১ বলে অর্ধশতরান পূরণ করে ফিরে যান।

অম্বতি রায়ডু বেশিক্ষণ টিকে থাকতে পারেনি। ৭ বলে ১৪ রান করে হার্শেল পাটেলের ঝুলিতে এই ম্যাচের তৃতীয় উইকেট দিয়ে ফেরত যান। শেষ ওভারে চেন্নাইয়ের হয়ে ঝড় তুললেন রবীন্দ্র জাদেজা। ৪ টি বাউন্ডারি এবং ৫ টি ওভার বাউন্ডারির মাধ্যমে ২৮ বলে ৬২* রানের অনবদ্য ইনিংস খেললেন তিনি।

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে এই ম্যাচে তিনটি উইকেট নেয় হার্শেল পাটেল এবং একটি উইকেট নেয় যুজবেন্দ্র চাহাল।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in