IPL: পাঞ্জাবের আঁটোসাঁটো বোলিং - ১৩১ রানে আটকে গেল মুম্বই ইন্ডিয়ানস

অধিনায়ক রোহিত শর্মা (৬৩) এবং সূর্যকুমার যাদব (৩৩) ছাড়া কোনো ব্যাটসম্যান দাঁড়াতে পারেনি মহম্মদ শামি, রবি বিষ্ণোইদের সামনে। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩১ রান সংগ্রহ করেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা
IPL: পাঞ্জাবের আঁটোসাঁটো বোলিং - ১৩১ রানে আটকে গেল মুম্বই ইন্ডিয়ানস
পাঞ্জাব কিংসের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

পাঞ্জাবের আঁটোসাঁটো বোলিংএর সামনে মাত্র ১৩১ রানই সংগ্রহ করতে পেরেছে মুম্বই ইন্ডিয়ানস। অধিনায়ক রোহিত শর্মা (৬৩)এবং সূর্যকুমার যাদব (৩৩) ছাড়া কোনো ব্যাটসম্যান দাঁড়াতেই পারেনি মহম্মদ শামি, রবি বিষ্ণোইদের সামনে। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩১ রানই সংগ্রহ করেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। চেন্নাইয়ে লোকেশ রাহুলদের সামনে এই ম্যাচে ১৩২ রানের অপেক্ষাকৃত সহজ লক্ষ্য।

টসে জিতে এদিন প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় লোকেশ রাহুল। মুম্বই ব্যাট করতে নেমে শুরুতেই বড় ধাক্কা খায়। প্রোটিয়া উইকেট কিপার ব্যাটসম্যান কুইন্টন ডিকক ফিরে যান ৩ রান করে। দীপক হুডা ডিকককে ফেরানোর পর মুম্বই শিবিরে দ্বিতীয় আঘাত হানে রবি বিষ্ণোই। ইশান কিশান ১৭ বলে মাত্র ৬ রান করে বিষ্ণোইয়ের শিকার হন।

শুরুতেই জোড়া ধাক্কা খাওয়ার পর অবশ্য সাময়িক ভাবে এগিয়ে যেতে থাকে মুম্বই। রোহিত শর্মা এবং সূর্যকুমার যাদব জুটি তৃতীয় উইকেটে যোগ করেন ৭৯ রান। সূর্যকুমার যাদব ২৭ বলে ৩৩ রান করেন এবং রোহিত ৫২ বলে ৬৩ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। এই জুটি ডাগআউটে ফিরে যাওয়ার পর মিডিল অর্ডারে আর কোনো ব্যাটসম্যান রান এগিয়ে নিয়ে যেতে পারেননি। হার্দিক পান্ডিয়া (১) ও ক্রুনাল পান্ডিয়া(৩)রান করেন। ১২ বলে ১৬* রান করে অপরাজিত থাকেন কায়রন পোলার্ড।

পাঞ্জাব কিংসের বোলাররা এদিন নজরকাড়া প্রদর্শন করেন। মহম্মদ শামি ৪ ওভারে মাত্র ২১ রান দিয়ে তুলে নেন ২ টি উইকেট। নির্ধারিত ৪ ওভারে ২১ রান দিয়ে জোড়া উইকেট নেয় রবি বিষ্ণোইও। একটি করে উইকেট নেয় দীপক হুডা এবং আর্শদীপ সিং।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in