IPL: ব্যাটে হুডা রাহুলের তান্ডব - রাজস্থানের সামনে ২২২ রানের লক্ষ্যমাত্রা পাঞ্জাবের

IPL: ব্যাটে হুডা রাহুলের তান্ডব - রাজস্থানের সামনে ২২২ রানের লক্ষ্যমাত্রা পাঞ্জাবের
পাঞ্জাব কিংসের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ওয়াংখেডেতে ব্যাট হাতে তান্ডব চালালেন দীপক হুডা। সেইসঙ্গে অনবদ্য ইনিংস খেললেন লোকেশ রাহুল। হুডার ২৮ বলে ৬৪ রান এবং রাহুলের ৫০ বলে ৯১ রানের অনবদ্য ইনিংসের দৌলতে রাজস্থানের সামনে ২২২ রানের পাহাড় প্রমাণ লক্ষ্য খাড়া করলো পাঞ্জাব কিংস।

এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় রাজস্থান রয়্যালস। ব্যাট করতে নেমে শুরুটা ভালো করলেও ২২ রানের মাথায় প্রথম উইকেট পড়ে পাঞ্জাব কিংসের। মায়াঙ্ক আগরওয়াল ১৪ রানে ফেরত যান। তবে এরপর দুর্বার গতিতে এগিয়ে যায় রাহুল-গেইল জুটি। দুজনে মিলে ৪৩ বলে ৬৭ রানের অনবদ্য পার্টনারশিপ গড়েন। গেইল ২৮ বলে ৪০ রানের একটা সুন্দর ইনিংস উপহার দিয়ে চেতন শাকারিয়ার শিকার হন।

গেইল ফিরে যাওয়ার পর রাহুলের সঙ্গী হতে মাঠে নামেন দীপক হুডা। আর ব্যাট করতে নেমেই ডিনামাইটের মতো ফেটে পড়লেন তিনি। ২৮ বলে ৬৪ রানের ঝড়ো ইনিংস খেললেন হুডা। তার ইনিংস সাজানো রয়েছে ৪ টি বাউন্ডারি এবং ৬ টি ওভার বাউন্ডারির মাধ্যমে।

পাঞ্জাব কিংসের অধিনায়ক তথা ওপেনার লোকেশ রাহুল এদিন ৫০ বলে ৯১ রানের দুরন্ত ইনিংস খেললেন। অল্পের জন্য শতরান হাতছাড়া করলেও দলকে তিনি বিশাল লক্ষ্যের দিকে নিয়ে যান। তার ইনিংস সাজানো রয়েছে ৭ টি বাউন্ডারি এবং ৫ টি ওভার বাউন্ডারির মাধ্যমে। নিকোলাস পুরান এবং ঝে রিচার্ডসন এদিন রানের খাতা খুলতে পারেনি। শাহরুখ খান অপরাজিত থাকেন ৬* রানে। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২২১ রান সংগ্রহ করেছে পাঞ্জাব।

রাজস্থানের হয়ে এদিন ৪ ওভারে ৩১ রান দিয়ে ৩ টি উইকেট নেয় চেতন শাকারিয়া। জোড়া উইকেট নেয় প্রোটিয়া অলরাউন্ডার ক্রিস মরিস। একটি উইকেট নেয় রিয়ান পরাগ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in