IPL: চেন্নাই পেস আক্রমণে ধরাশায়ী পাঞ্জাব কিংস
দীপক চাহারচেন্নাই সুপার কিংসের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

IPL: চেন্নাই পেস আক্রমণে ধরাশায়ী পাঞ্জাব কিংস

ওয়াংখেড়েতে আগুন ঝরালেন দীপক চাহার। চেন্নাই পেসারের আগুন ঝরানো বোলিংএর সামনে তাসের ঘরের মতো ভেঙে পড়লো পাঞ্জাবের ব্যাটিং লাইন আপ। ৪ ওভারে মাত্র ১৩ রান দিয়ে চাহার তুলে নিলেন ৪ উইকেট। সব মিলিয়ে চেন্নাই নাস্তানাবুদ করে ছাড়লো পাঞ্জাব কিংসকে। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে লোকেশ রাহুলদের সংগ্রহ মাত্র ১০৬ রান। হলুদ ব্রিগেডের জয়ের জন্য প্রয়োজন ১০৭ রান।

এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় চেন্নাই। ব্যাট হাতে শুরুতেই বড় ধাক্কা খায় পাঞ্জাব কিংস। মায়াঙ্ক আগরওয়াল রানের খাতা না খুলেই ক্লিন বোল্ড হয়ে যান দীপক চাহারের কাছে। এরপর লোকেশ রাহুল ৫ রান করে রান আউট হয়ে ডাগআউটের রাস্তা দেখেন। রাহুল ফিরে যাওয়ার পরে পাঞ্জাব কিংসের ব্যাটিং টপ অর্ডারকে একাই গুঁড়িয়ে দেন দীপক চাহার। ক্রিস গেইল (১০), দীপক হুডা (১০), নিকোলাস পুরান (০) প্রত্যেকেই তার শিকার হন।

মিডল অর্ডারে একমাত্র শাহরুখ খান পাঞ্জাবের সম্মান রক্ষা করেন। শাহরুখ ৩৬ বলে ৪৭ রান করেন। মিডল অর্ডার ও টেল এন্ডে অন্য কোনো ব্যাটসম্যান দাঁড়াতেই পারেনি। ঝে রিচার্ডসন করেন ১৫ রান এবং মরুগান অশ্বিন ৬ রান। মহম্মদ শামি অপরাজিত থাকেন ৯* রানে।

চেন্নাইয়ের হয়ে এদিন ৪ টি উইকেট তুলে নিলেন দীপক চাহার। একটি করে উইকেট নেয় মঈন আলি, ডোয়েন ব্র্যাভো এবং স্যাম কুরেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in