IPL: বেঙ্গালুরুর বিরুদ্ধে ১৬৬ রানেই গুটিয়ে গেল নাইট ইনিংস, ৩৮ রানে হার

টানা তৃতীয় ম্যাচেও জয় ছিনিয়ে নিলো রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। নাইটদের বিরুদ্ধে ৩৮ রানে বড় জয় পেলো বিরাটরা। নির্ধারিত ২০ ওভারে ২০৪ রান সংগ্রহ করে আরসিবি।
IPL: বেঙ্গালুরুর বিরুদ্ধে ১৬৬ রানেই গুটিয়ে গেল নাইট ইনিংস, ৩৮ রানে হার
কেকেআর ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

টানা তৃতীয় ম্যাচেও জয় ছিনিয়ে নিলো রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। চেন্নাইয়ে আজ নাইটদের বিরুদ্ধে ৩৮ রানে বড় জয় পেলো বিরাটরা। এবিডি এবং ম্যাক্সওয়েলের অনবদ্য ব্যাটিং-এর সৌজন্যে নির্ধারিত ২০ ওভারে ২০৪ রান সংগ্রহ করে আরসিবি। সেই রান তাড়া করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৬৬ রানই সংগ্রহ করতে পেরেছে নাইট রাইডার্স।

দ্বিতীয় দফায় ব্যাট করতে নেমে কোনো নাইট ব্যাটসম্যান বড় ইনিংস খেলতে পারেনি। শুবমন গিল (২১), নীতিশ রানা (১৮), রাহুল ত্রিপাঠি (২৫), ইয়ন মর্গ্যান (২৯), দীনেশ কার্তিক (২)সকলেই ব্যর্থ হন। মিডল অর্ডারে শাকিব-আল হাসান (২৬) এবং আন্দ্রে রাসেল (৩১) দলকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করলেও তা সফল হয়নি।

আরসিবির হয়ে এই ম্যাচে ৩ টি উইকেট তুলে নিলেন কাইল জেমিসন। জোড়া উইকেট নেয় হার্শেল প্যাটেল এবং যুজবেন্দ্র চাহাল। একটি উইকেট আসে ওয়াশিংটন সুন্দরের খাতায়।

টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই জোড়া ধাক্কা খায় আরসিবি। বিরাট কোহলি(৫) এবং রজত পাটিদারকে(১) এক ওভারেই ডাগআউটের রাস্তা দেখান বরুন চক্রবর্তী। তবে শুরুতে বড় ধাক্কা খেলেও গ্লেন ম্যাক্সওয়েলের হাত ধরে ছন্দ ফিরে পায় আরসিবি। দেবদূত পাড়িক্কেলকে সঙ্গে নিয়ে ৮৬ রানের পার্টনারশিপ গড়েন। পাড়িক্কেল ফিরে যান ২৮ বলে ২৫ রান করে।

অজি অলরাউন্ডার ৪৯ বলে ৭৮ রানের অনবদ্য ইনিংস খেললেন। তার ইনিংস সাজানো রয়েছে ৯ টি বাউন্ডারি এবং ৩ টি ওভার বাউন্ডারির মাধ্যমে। ম্যাক্সওয়েল ফিরে যাওয়ার পর ব্যাট হাতে তান্ডব চালালেন এবি ডিভিলিয়ার্স। ৩৪ বলে ৭৪* রানের মারকাটারি ইনিংস খেললেন আরসিবি উইকেট কিপার ব্যাটসম্যান। এবির ইনিংস সাজানো রয়েছে ৯ টি চার এবং ৩ টি বিশাল ছক্কার মাধ্যমে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in