IPL: অমিত মিশ্রার ঘূর্ণিতে নাস্তানাবুদ মুম্বই ইন্ডিয়ানসের সংগ্রহ ১৩৭ রান

রোহিতদের ব্যাটিং অর্ডারকে তাসের ঘরের মতো ভেঙে দিলেন এই দিল্লি স্পিনার। অমিত মিশ্রার শিকার হলেন রোহিত শর্মা (৪৪), হার্দিক পান্ডিয়া(০), কায়রন পোলার্ড(২) এবং ইশান কিশান (২৬)।
IPL: অমিত মিশ্রার ঘূর্ণিতে নাস্তানাবুদ মুম্বই ইন্ডিয়ানসের সংগ্রহ ১৩৭ রান
দিল্লি ক্যাপিটালসের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

অমিত মিশ্রার ঘূর্ণিতে নাস্তানাবুদ মুম্বই ইন্ডিয়ানস। রোহিতদের ব্যাটিং অর্ডারকে তাসের ঘরের মতো ভেঙে দিলেন এই দিল্লি স্পিনার। চার ওভার বল করে মাত্র ২৪ রান দিয়ে তুলে নিলেন ৪ টি উইকেট। অমিত মিশ্রার শিকার হলেন রোহিত শর্মা (৪৪), হার্দিক পান্ডিয়া(০), কায়রন পোলার্ড(২) এবং ইশান কিশান (২৬)। দিল্লির দুরন্ত বোলিংএর উত্তরে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৭ রান সংগ্রহ করেছে রোহিত বাহিনী। ঋষভ পন্থদের জয়ের জন্য প্রয়োজন ১৩৮ রান।

চেন্নাইয়ে এদিন শুরুতেই ধাক্কা লাগে মুম্বই শিবিরে। দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান কুইন্টন ডিকক ফিরে যান ১ রানে। এরপর অবশ্য সূর্যকুমার যাদব ও রোহিত শর্মা জুটি ৫৮ রানের পার্টনারশিপ গড়েন। তবে সূর্যকুমার ২৪ রান করে আউট হওয়ার অল্প সময় পরেই রোহিত শর্মা ৩০ বলে ৪৪ রানের ইনিংস খেলে অমিত মিশ্রার শিকার হন।

রোহিত ফিরে যাওয়ার পর ইশান কিশান দাঁড়িয়ে থাকলেও মিডিল অর্ডারের মেরুদন্ড ভেঙে দেয় অমিত মিশ্রা। হার্দিক পান্ডিয়া (০) এবং কায়রন পোলার্ডকে(২) দাঁড়াতেই দেননি তিনি। ক্রুনাল পান্ডিয়া ৫ বল খেলে ১ রান করে ললিত যাদবের উইকেটে পরিণত হয়।

শেষে জয়ন্ত যাদবের ২২ বলে ২৩ রান এবং সূর্যকুমার যাদবের ২৮ বলে ২৬ রানের দৌলতে লড়াইয়ের জায়গায় পৌঁছায় মুম্বই ইন্ডিয়ানস। নির্ধারিত ২০ ওভারে তারা সংগ্রহ করে ১৩৭ রান।

দিল্লির হয়ে এদিন দুরন্ত বল করলেন অমিত মিশ্রা। ৪ ওভারে মাত্র ২৪ রান দিয়ে তিনি তুলে নিলেন ৪ টি গুরুত্বপূর্ণ উইকেট। ২ ওভারে ১৫ রান দিয়ে জোড়া উইকেট নেয় আভেস খান। একটি করে উইকেট আসে মার্কাস স্টয়নিস, কাগিসো রাবাডা এবং ললিত যাদবের খাতায়।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in