IPL: মায়াঙ্ক-লোকেশের ব্যাটে ঝড়, দিল্লি ক্যাপিটালসকে ১৯৬ রানের লক্ষ্য দিলো পাঞ্জাব কিংস

IPL: মায়াঙ্ক-লোকেশের ব্যাটে ঝড়, দিল্লি ক্যাপিটালসকে ১৯৬ রানের লক্ষ্য দিলো পাঞ্জাব কিংস
মায়াঙ্ক আগরওয়ালপাঞ্জাব কিংসের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ওয়াংখেড়েতে ব্যাট হাতে ডিনামাইটের মতো ফেটে পড়লেন মায়াঙ্ক আগরওয়াল। ৩৬ বলে ৬৯ রানের মারকাটারি ইনিংস খেললেন এই পাঞ্জাব ওপেনার। দুরন্ত ইনিংস এলো লোকেশ রাহুলের (৬১) ব্যাটেও। প্রথম দফায় ব্যাট করতে এসে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯৫ রান সংগ্রহ করেছে পাঞ্জাব কিংস। দিল্লি ক্যাপিটালসকে জয়ের জন্য ১৯৬ রান সংগ্রহ করতে হবে।

ওয়াংখেড়েতে টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় দিল্লি ক্যাপিটালস। ব্যাট হাতে শুরুটা জমজমাট করেন দুই পাঞ্জাব ওপেনার। অধিনায়ক লোকেশ রাহুল এবং মায়াঙ্ক আগরওয়াল জুটি পাঞ্জাবের রানের ঘোড়া এগিয়ে নিয়ে যেতে থাকেন। প্রথম উইকেটে ১২২ রান যোগ করেন এই জুটি। মায়াঙ্ক আগরওয়াল ৩৬ বলে ৬৯ রানের এক ঝড়ো ইনিংস উপহার দেন। লোকেশ রাহুল করেন ৫১ বলে ৬১ রান। মায়াঙ্কের ইনিংস সাজানো রয়েছে ৭ টি বাউন্ডারি ও ৪ টি বিশাল ওভার বাউন্ডারির মাধ্যমে এবং রাহুলের ইনিংসে রয়েছে ৭ টি বাউন্ডারি এবং ২ টি ওভার বাউন্ডারি।

মায়াঙ্ক এবং রাহুল ফিরে যাওয়ার পর ক্রিস গেইল ৯ বলে ১১ রান করে ওকসের উইকেটে পরিণত হন। নিকোলাস পুরান ৮ বলে ৯ রান করে আভেস খানকে উইকেট দিয়ে ফেরত যান। তবে দীপক হুডা এবং শাহরুখ খান ছোটো অথচ গুরুত্বপূর্ণ ঝড়ো ইনিংস খেলে দলকে বড় স্কোরে নিয়ে গেলো। হুডা অপরাজিত থাকলেন ১৩ বলে ২২* রান করে এবং শাহরুখ ৫ বলে ১৫* রানে অপরাজিত রইলেন।

দিল্লির হয়ে এই ম্যাচে একটি করে উইকেট নিলেন লুকমন মেরিওয়ালা, কাগিসো রাবাডা, ক্রিস ওকস এবং আভেস খান। মেরিওয়ালা ফেরান মায়াঙ্ককে, রাবাডা ফেরান রাহুলকে। গেইলের উইকেট নেয় ক্রিস ওকস এবং নিকোলাস পুরান ফিরে যান আভেস খানের বলে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in