IPL: দিল্লির সামনে ১৫৫ রানের লক্ষ্য কলকাতার

মোতেরায় টসে জিতে এই ম্যাচে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় দিল্লি অধিনায়ক ঋষভ পন্থ। ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা লাগে কলকাতা শিবিরে।
IPL: দিল্লির সামনে ১৫৫ রানের লক্ষ্য কলকাতার
দিল্লি ক্যাপিটালসের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ফের মিডল অর্ডারে ব্যাটিং ব্যর্থতা ভোগালো নাইটদের। শুভমন গিল (৪৩)ও আন্দ্রে রাসেল (৪৭*) ছাড়া কোনো নাইট ব্যাটসম্যানই দাঁড়াতে পারেনি। এই দুজনের ইনিংসে ভর করেই নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৪ রান সংগ্রহ করেছে কেকেআর। দিল্লির সামনে ১৫৫ রানের অপেক্ষাকৃত সহজ লক্ষ্য মাত্রা।

মোতেরায় টসে জিতে এই ম্যাচে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় দিল্লি অধিনায়ক ঋষভ পন্থ। ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা লাগে কলকাতা শিবিরে। ওপেনার নীতিশ রানা ফিরে যান ১৫ রানে। রাহুল ত্রিপাঠি হাল ধরলেও ১৯ রান করে ফিরে যান।

৬৯ রানে দু উইকেট হারানোর পর মুহূর্তেই জোড়া ধাক্কা খায় কেকেআর। ললিত যাদব এক ওভারেই তুলে নেয় জোড়া উইকেট। অধিনায়ক ইয়ন মর্গ্যান এবং সুনীল নারিন রানের খাতা না খুলেই প্যাভিলিয়নের রাস্তা দেখেন। শুভমন গিল সুন্দর ভাবে এগিয়ে গেলেও ৩৮ বলে ৪৩ রানে আভেস খানের শিকার হন।

কেকেআরকে আজ ভরা ডুবির হাত থেকে রক্ষা করে সম্মানজনক জায়গায় নিয়ে গেলেন আন্দ্রে রাসেল। রাসেল ২৭ বলে ৪৫* রানে অপরাজিত থাকেন। তার ইনিংস সাজানো রয়েছে ২ টি বাউন্ডারি এবং ৪ টি বিশাল ওভার বাউন্ডারির মাধ্যমে। প্যাট কামিন্স অপরাজিত থাকেন ১১* রানে।

দিল্লি ক্যাপিটালসের প্রত্যেকেই এদিন নিয়ন্ত্রিত বোলিং করেন। তিন ওভারে মাত্র ১৩ রান দিয়ে জোড়া উইকেট নেয় ললিত যাদব। অক্ষর প্যাটেলও নেয় জোড়া উইকেট। একটি করে উইকেট নেয় মার্কাস স্টয়নিস এবং আভেস খান।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in