IPL: নীতিশ রানার ব্যাটে ভর করে নাইটদের ১৮৭, জবাবে ১৬ ওভারে ৩ উইকেটে ১৩১ হায়দারাবাদের

IPL: নীতিশ রানার ব্যাটে ভর করে নাইটদের ১৮৭, জবাবে ১৬ ওভারে ৩ উইকেটে ১৩১ হায়দারাবাদের
কে কে আর ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

চেন্নাইয়ে ঝলসে উঠলো নীতিশ রানার ব্যাট। হায়দরাবাদের বিরুদ্ধে ৮০ রানের অনবদ্য ইনিংস খেললেন এই নাইট ওপেনার। সেইসঙ্গে রাহুল ত্রিপাঠি (৫৮) এবং শেষে দিনেশ কার্তিকের (২২*) হাইভোল্টেজ ইনিংসের দৌলতে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮৭ রান সংগ্রহ করেছে নাইটরা। ডেভিড ওয়ার্নারদের ম্যাচ জয়ের জন্য প্রয়োজন ১৮৮ রান। জবাবে ব্যাট করতে নেমে ১৫ ওভারে হায়দারাবাদের সংগ্রহ ৩ উইকেটে ১২০।

এদিন প্রথম দফায় ব্যাট করতে নেমে শুরুটা দুরন্ত করেন দুই নাইট ওপেনার। শুবমন গিল এবং নীতিশ রানা প্রথম উইকেটে ৫৩ রান যোগ করেন। শুবমন ১৫ রান করে ফিরে গেলেও ব্যাট হাতে ঝড় তোলেন নীতিশ রানা। ৫৬ বলে ৮০ রানের অনবদ্য ইনিংস খেললেন তিনি। রানার ইনিংস সাজানো রয়েছে ৯ টি বাউন্ডারি এবং ৪ টি ওভার বাউন্ডারির মাধ্যমে।

চেন্নাইয়ে ঝলসে ওঠে রাহুল ত্রিপাঠির ব্যাটও। ত্রিপাঠি ২৯ বলে ৫৩ রানের মারকাটারি ইনিংস খেলেন। তাঁর ইনিংসে রয়েছে ৫ টি বাউন্ডারি এবং ২ টি ওভার বাউন্ডারি। নীতিশ রানা এবং রাহুল ত্রিপাঠি ফিরে যাওয়ার পর পরপর আন্দ্রে রাসেল(৫), ইয়ন মর্গ্যান (২) ফিরে যান। শাকিব-আল হাসানও ৩ রানে ভুবনেশ্বর কুমারের শিকার হন। শেষে ৯ বলে ২২* রানের ঝড়ো ইনিংস খেলে দলকে ভালো জায়গায় নিয়ে যায় দিনেশ কার্তিক।

হায়দরাবাদের হয়ে এদিন জোড়া উইকেট নেয় রশিদ খান এবং মহম্মদ নবি। একটি করে উইকেট নেয় টি নটরাজন এবং ভুবনেশ্বর কুমার।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in