IPL: গেইল-রাহুল যুগলবন্দি - আরসিবিকে ১৮০ রানের লক্ষ্য পাঞ্জাবের

IPL: গেইল-রাহুল যুগলবন্দি - আরসিবিকে ১৮০ রানের লক্ষ্য পাঞ্জাবের
পাঞ্জাব কিংসের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

পাঞ্জাবের হয়ে অধিনায়কের ইনিংস খেললেন লোকেশ রাহুল। মিডল অর্ডারে চরম ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়া দলকে একা হাতে এগিয়ে নিয়ে গেলেন তিনি। অপরাজিত রইলেন ৫৭ বলে ৯১* রানের দুরন্ত ইনিংস খেলে। গেইল (৪৬) ও রাহুলের (৯১*) ইনিংসে ভর করেই নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৯ রান সংগ্রহ করেছে পাঞ্জাব কিংস। মোতেরায় আরসিবির সামনে টার্গেট ১৮০ রানের।

এই ম্যাচে টসে জিতে প্রথমে পাঞ্জাবকে ব্যাট করতে পাঠায় বিরাট কোহলি। শুরুতেই পাঞ্জাব ওপেনার প্রভশিমরন সিং ৭ রান করে ফিরে যান। কিন্তু এরপর লোকেশ রাহুল এবং ক্রিস গেইল জুটি দলকে দুরন্ত ছন্দে এগিয়ে নিয়ে যেতে থাকেন। দ্বিতীয় উইকেটে এই জুটি যোগ করেন ৯২ রান। ক্রিস গেইল ২৪ বলে ৪৬ রানের এক সুন্দর ইনিংস উপহার দেন।

গেইল ফিরে যাওয়ার সময় দলের স্কোর ৯৯ রানে ২ উইকেট। এরপর একদিকে লোকেশ রাহুল দাঁড়িয়ে থাকলেও অন্য প্রান্তে কোনো ব্যাটসম্যান সঙ্গ দিতে পারেনি। নিকোলাস পুরান (০), দীপক হুডা (৫), শাহরুখ খানরা (০) মিডল অর্ডারে দলকে ভরসা দিতে ব্যর্থ হন। তবে শেষ দুই ওভারে লোকেশ রাহুলের ব্যাট ঝলসে ওঠে। হরপ্রীত ব্রার ১৭ বলে ২৫* রানের ইনিংস খেলে সঙ্গ দেন রাহুলকে। পাঞ্জাব অধিনায়ক লোকেশ রাহুল ৫৭ বলে ৯১* রানে অপরাজিত থাকলেন। রাহুলের ইনিংসে রয়েছে ৭ টি বাউন্ডারি এবং ৫ টি ওভার বাউন্ডারি।

আরসিবির হয়ে এই ম্যাচে জোড়া উইকেট নিলেন কাইল জেমিসন। এছাড়া একটি করে উইকেট নেয় ড্যানিয়েল স্যামস, যুজবেন্দ্র চাহাল এবং শাহবাজ আহমেদ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in