IPL: ৭ উইকেটে দুরন্ত জয়, পাঞ্জাবকে হারিয়ে লীগ টেবিলের শীর্ষে দিল্লি

পাঞ্জাব কিংসের দেওয়া ১৬৭ রানের লক্ষ্যমাত্রা ২.২ ওভার বাকি থাকতেই টপকে গেলো ঋষভ পন্থরা। ৭ উইকেটে দুরন্ত জয়ের সাথে সাথেই চেন্নাইকে সরিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানও দখল করেছে দলটি।
IPL: ৭ উইকেটে দুরন্ত জয়, পাঞ্জাবকে হারিয়ে লীগ টেবিলের শীর্ষে দিল্লি
দিল্লি ক্যাপিটালসের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

দুরন্ত ছন্দে ছুটছে দিল্লি ক্যাপিটালস। পাঞ্জাব কিংসের দেওয়া ১৬৭ রানের লক্ষ্যমাত্রা ২.২ ওভার বাকি থাকতেই টপকে গেলো ঋষভ পন্থরা। ৭ উইকেটে দুরন্ত জয়ের সাথে সাথেই চেন্নাইকে সরিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানও দখল করেছে দলটি।

দ্বিতীয় দফায় ব্যাট করতে নেমে জমজমাট শুরু করেন শিখর ধাওয়ান এবং পৃথ্বী শ। প্রথম উইকেটে এই জুটি যোগ করেন ৬৩ রান। পৃথ্বী ২২ বলে ৩৯ রান করেন। অজি তারকা স্টিভ স্মিথ ২২ বলে ২৪ রান করেন এবং অধিনায়ক ঋষভ পন্থের ব্যাটে আসে ১৪ রান। তিনটির বেশি উইকেট খোয়াতে হয়নি দিল্লিকে।তার কারণ ওপেনার শিখর ধাওয়ান ৪৭ বলে ৬৯* রানে অপরাজিত থাকেন এবং শিমরন হিটমায়ার ১৮ তম ওভারে ৪ বলে ১৬* রান করে দলকে সহজ জয় এনে দেন।

প্রথম দফায় ব্যাট করতে নেমে এই ম্যাচে প্রভশিমরন সিং ১৬ বল খেলে মাত্র ১২ রান করেন। ক্রিস গেইলও এদিন মাত্র ১৩ রানে রাবাডার শিকার হন। এই ম্যাচে সুযোগ পাওয়া ইংলিশ ক্রিকেটার ডেভিড মালান ২৬ বলে ২৬ রান করেন।

একদিকে মায়াঙ্ক আগরওয়াল দাঁড়িয়ে থাকলেও মিডল অর্ডারে অন্য ব্যাটসম্যানরা যোগ্য সঙ্গ দিতে ব্যর্থ হন। দীপক হুডা (১), শাহরুখ খান (৪), ক্রিস জর্ডন (২) কেউই দাঁড়াতে পারেনি। একা লড়াই করে যান মায়াঙ্ক আগরওয়াল। ৫৮ বলে ৯৯* রানের দুরন্ত ইনিংস খেললেন তিনি। মাত্র এক রানের জন্য শতরান হাতছাড়া করলেও দলকে তিনি সবটুকু দিয়ে এগিয়ে নিয়ে গেছেন। মায়াঙ্কের ইনিংসে রয়েছে ৮ টি বাউন্ডারি এবং ৪ টি ওভার বাউন্ডারির মাধ্যমে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in