IPL: সানরাইজার্সদের সামনে ১৬০ রানের লক্ষ্যমাত্রা দিল্লি ক্যাপিটালসের

টসে জিতে প্রথমে ব্যাট করতে আসে দিল্লি। ব্যাট হাতে শুরুটাও দুরন্ত করে দুই দিল্লি ওপেনার। পৃথ্বী শ এবং শিখর ধাওয়ান জুটি প্রথম উইকেটে যোগ করেন ৮১ রান। শিখর ধাওয়ান ২৬ বলে ২৮ রান করে রশিদ খানের শিকার হন।
IPL: সানরাইজার্সদের সামনে ১৬০ রানের লক্ষ্যমাত্রা দিল্লি ক্যাপিটালসের
দিল্লি ক্যাপিটালসের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

চেন্নাইয়ে সানরাইজার্সদের সামনে ১৬০ রানের লক্ষ্যমাত্রা রাখলো দিল্লি ক্যাপিটালস। খালিল আহমেদ ছাড়া হায়দরাবাদের প্রত্যেক বোলার নিয়ন্ত্রিত বোলিং করেন। দিল্লি নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে সংগ্রহ করেছে ১৫৯ রান।

টসে জিতে এই ম্যাচে প্রথমে ব্যাট করতে আসে দিল্লি। ব্যাট হাতে শুরুটাও দুরন্ত করে দুই দিল্লি ওপেনার। পৃথ্বী শ এবং শিখর ধাওয়ান জুটি প্রথম উইকেটে যোগ করেন ৮১ রান। শিখর ধাওয়ান ২৬ বলে ২৮ রান করে রশিদ খানের শিকার হন। তবে পৃথ্বী শ অর্ধশতরান পূর্ণ করেন। ৭ টি বাউন্ডারি এবং ১ টি ওভার বাউন্ডারির মাধ্যমে ৩৯ বলে ৫৩ রান করেন। দুরন্ত ছন্দে থাকা পৃথ্বী রান আউট হয়ে ফিরে গেলেন।

দুই ওপেনার ফিরে যাওয়ার পর অধিনায়ক ঋষভ পন্থ এবং স্টিভ স্মিথ জুটি পার্টনারশিপ গড়েন। পন্থ ২৭ বলে ৩৭ রান করেন এবং স্টিভ স্মিথ অপরাজিত থাকেন ২৫ বলে ৩৪* রানে। শিমরন হিটমায়ার এদিন ১ রানের বেশি করতে পারেনি এবং মার্কাস স্টয়নিস অপরাজিত থাকেন ২* রানে।

সানরাইজার্সদের হয়ে এই ম্যাচে নির্ধারিত ৪ ওভারে ৩১ রান দিয়ে জোড়া উইকেট তুলে নেয় সিদ্ধার্থ কল। রশিদ খান তার ৪ ওভারে ৩১ রান দিয়ে একটি উইকেট নেয়।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in