IPL: দিল্লি শিবিরে করোনা ভাইরাসের হানা, ম্যাচ সরলো মুম্বাইতে

দিল্লির অন্যান্য ক্রিকেটারদের RT-PCR টেস্ট নেগেটিভ আসায় বাতিল হচ্ছে না ম্যাচ। তবে পুনের পরিবর্তে মুম্বইয়ে ম্যাচ স্থানান্তরিত করেছে IPL কর্তৃপক্ষ। সোমবার করোনা সংক্রমণের খবর আসার পর পুনেতেও যায়নি দল।
IPL: দিল্লি শিবিরে করোনা ভাইরাসের হানা, ম্যাচ সরলো মুম্বাইতে
দিল্লি দলের অনুশীলন ছবি দিল্লি ক্যাপিটালস-এর ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

আইপিএলের মাঝপথেই দিল্লি শিবিরে মারণ ভাইরাস করোনা হানা দেওয়ায় উদ্বেগের সৃষ্টি হয়েছে। অজি অলরাউন্ডার মিচেল মার্শ সহ দিল্লি ক্যাপিটালসের মোট পাঁচ জন সংক্রমিত হয়েছেন করোনাতে। এই পরিস্থিতিতে বুধবার পাঞ্জাব কিংস বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ আয়োজন নিয়ে তৈরি হয়েছিলো ধোঁয়াশা। এবার আগামীকালের এই ম্যাচ নিয়ে বড় আপডেট দিলো ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।

দিল্লির অন্যান্য ক্রিকেটারদের আরটি-পিসিআর টেস্ট নেগেটিভ আসায় বাতিল হচ্ছে না ম্যাচ। তবে পুনের পরিবর্তে মুম্বইয়ে এই ম্যাচ স্থানান্তরিত করেছে আইপিএল কর্তৃপক্ষ। সোমবার করোনা সংক্রমণের খবর আসার পর পুনেতেও যায়নি দল। যে কারণেই করোনা সংক্রমণের কথা মাথায় রেখে পুণের এমসিএ স্টেডিয়ামের পরিবর্তে মুম্বইয়ের ব্র্যাবোর্নেই হবে দিল্লি বনাম পাঞ্জাবের লড়াই।

আইপিএলের মিডিয়া বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, "ভারতীয় বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া মঙ্গলবার জানিয়েছে, ২০ এপ্রিল, ২০২২-এ দিল্লি ক্যাপিটালস বনাম পাঞ্জাব কিংসের মধ্যে আইপিএলের ৩২ নম্বর ম্যাচটি পুনের এমসিএ স্টেডিয়াম থেকে ব্র্যাবোর্ন স্টেডিয়ামে স্থানান্তরিত করা হয়েছে। যাতে একটি বদ্ধ পরিবেশে দূরপাল্লার বাস যাত্রার সময়ে আর কোনো এরকম ঘটনা এড়ানো যায়।"

কয়েকদিন আগে দিল্লি ক্যাপিটালসের ফিজিও প্যাট্রিক ফারহার্ট প্রথম এই মারণ ভাইরাসের কবলে পড়েন। এরপর ম্যাসেজ থেরাপিস্ট চেতন কুমারও সংক্রমিত হন। ক্রিকেটারদের র‌্যাপিড টেস্টে ধরা পড়ে অজি অলরাউন্ডার মিচেল মার্শের রিপোর্ট পজিটিভ। মার্শের মধ্যে উপসর্গ দেখা দেওয়ায় তাঁকে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও সংক্রমিত হয়েছেন টিমের ডাক্তার অভিজিৎ সালভি এবং সোশ্যাল মিডিয়ার সদস্য আকাশ মানে। মার্শ বাদে বাকি চারজনের কোনো উপসর্গ দেখা যায়নি। তাঁরা নিজেদের রুমে চিকিৎসকদের তত্ত্বাবধানে আইসোলেশনে রয়েছেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.