IPL: KKR শিবিরে করোনা হানা, স্থগিত সোমবারের ম্যাচ

নাইটদের দুই ক্রিকেটার স্পিনার বরুণ চক্রবর্তী এবং পেস বোলার সন্দীপ ওয়ারিয়র আক্রান্ত হয়েছেন এই ভাইরাসে। তাই বাতিল করা হয়েছে সোমবারের কলকাতা নাইট রাইডার্স বনাম রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ।
IPL: KKR শিবিরে করোনা হানা, স্থগিত সোমবারের ম্যাচ
কেকেআর ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

কেকেআর শিবিরে হানা দিয়েছে করোনা। নাইটদের দুই ক্রিকেটার আক্রান্ত হয়েছেন এই মারণ ভাইরাসে। এই দুই ক্রিকেটার হলেন স্পিনার বরুণ চক্রবর্তী এবং পেস বোলার সন্দীপ ওয়ারিয়র। তাই বাতিল করা হয়েছে সোমবারের কলকাতা নাইট রাইডার্স বনাম রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ। এই ম্যাচ পুনরায় কবে আয়োজিত হবে সে বিষয়ে জানানো হয়নি।

একটি বিবৃতিতে জানানো হয়েছে, "গত চার দিনে তৃতীয় বার পরীক্ষার পর বরুণ এবং সন্দীপ করোনায় আক্রান্ত হয়েছেন। বাকি সবারই করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। দুজনকেই আপাতত স্কোয়াড থেকে আলাদা করে রাখা হয়েছে। তারা চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছে।"

বাঁ কাঁধে চোট পাওয়ার পর স্ক্যান করার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয় বরুণকে। তবে গ্রিন করিডরের মাধ্যমে নিয়ে যাওয়া হয় তাকে। কিন্তু অনুমান করা হচ্ছে হাসপাতালে সংক্রমিত হতে পারেন এই নাইট ব্যাটসম্যান।

দেশে করোনা আক্রান্তের গ্রাফ ক্রমশ উর্ধ্বমুখী। এই পরিস্থিতিতেও আইপিএল চালিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। তবে মাঝপথে এই করোনা আক্রান্ত হওয়ার খবর টুর্নামেন্টের উপর প্রভাব ফেলতে পারে বলে অনুমান করা হচ্ছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in