IPL: ক্রিস মরিস একাই থামিয়ে দিলেন নাইটদের

টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসন। শুরু থেকেই নাইটদের কোণঠাসা করে ফেলে রাজস্থান বোলাররা। শুবমন গিল ১৯ বল খেলে মাত্র ১১ রান করে রান আউট হয়ে ফিরে যান।
IPL: ক্রিস মরিস একাই থামিয়ে দিলেন নাইটদের
রাজস্থান রয়্যালসের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

হায়দরাবাদের বিরুদ্ধে জয় দিয়ে চলতি আইপিএলের অভিযান শুরু করলেও পরপর তিন ম্যাচ হেরে ব্যাক ফুটে কলকাতা নাইট রাইডার্স। শনিবার রাজস্থানের বিরুদ্ধেও প্রথম দফায় ব্যাট করে বিশেষ কিছু করে দেখাতে পারেনি মর্গ্যান বাহিনী। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে মাত্র ১৩৩ রানই সংগ্রহ করতে পেরেছে তারা। রাজস্থানের দাপুটে বোলিংএর সামনে দাঁড়াতেই পারেনি নাইট ব্যাটসম্যানরা। জবাবে ব্যাট করতে নেমে এখনও পর্যন্ত ৬ ওভার ৪ বলে ২ উইকেট হারিয়ে ৫৪ রান তুলেছে রাজস্থান।

টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসন। শুরু থেকেই নাইটদের কোণঠাসা করে ফেলে রাজস্থান বোলাররা। শুবমন গিল ১৯ বল খেলে মাত্র ১১ রান করে রান আউট হয়ে ফিরে যান। নীতিশ রানা ২২ রান করতে ২৫ টি বলের সাহায্য নেয়। সুনীল নারিন ৬ রান করেন এবং নাইট অধিনায়ক মর্গ্যান রানের খাতা না খুলেই রান আউট হয়ে ফিরে যান।

তিন নম্বরে নামা রাহুল ত্রিপাঠির ২৬ বলে ৩৬ রান এবং দীনেশ কার্তিকের ২৪ বলে ২৫ রানের ছোটো দুই ইনিংসের দৌলতে সম্মানজনক জায়গায় পৌঁছায় নাইটরা। আন্দ্রে রাসেল এদিন ৯ রানেই ফিরে যান। কামিন্সের ব্যাটে আসে ১০ রান এবং শিবম মাভী ৫ রান করেন।

রাজস্থানের হয়ে এদিন দুরন্ত বোলিংএর নিদর্শন রাখেন ক্রিস মরিস। প্রোটিয়া অলরাউন্ডার তার নির্ধারিত ৪ ওভারে মাত্র ২৩ রান দিয়ে তুলে নিলেন ৪ টি উইকেট। এছাড়া একটি করে উইকেট নেয় মুস্তাফিজুর রহমান, চেতন শাকারিয়া এবং জয়দেব উনাদকাট।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in