IPL: চেন্নাইয়ের ১৮৯ রানের লক্ষ্য ৮ বল বাকি থাকতেই টপকে গেলো দিল্লি ক্যাপিটালস

IPL: চেন্নাইয়ের ১৮৯ রানের লক্ষ্য ৮ বল বাকি থাকতেই টপকে গেলো দিল্লি ক্যাপিটালস
দিল্লি ক্যাপিটালস ট্যুইটারের সৌজন্যে

চেন্নাইয়ের দেওয়া ১৮৯ রানের লক্ষ্য মাত্রা ৮ বল বাকি থাকতেই টপকে গেলো দিল্লি ক্যাপিটালস। ওয়াংখেডেতে ব্যাট হাতে ঝড় তুললেন পৃথ্বী শ এবং শিখর ধাওয়ান। পৃথ্বী-ধাওয়ান জুটির ব্যাটিং তান্ডবে ৭ উইকেটে দুরন্ত জয় নিয়ে আইপিএল ২০২১ এর অভিযান শুরু করলো ঋষভ বাহিনী।

দ্বিতীয় দফায় ব্যাট করতে নেমে এদিন দিল্লির দুই ওপেনার পৃথ্বী শ এবং শিখর ধাওয়ান ১৩৮ রানের পার্টনারশিপ গড়েন। পৃথ্বী শ ৩৮ বলে ৭২ রানের মারকাটারি ইনিংস খেললেন। থেমে থাকেননি শিখর ধাওয়ানও। ৫৪ বলে ৮৫ অনবদ্য ইনিংস খেললেন গব্বর। এই জুটি ফিরে যাওয়ার পর ঋষভ পন্থ ও স্টয়নিস বাকি কাজটা সেরে দেন। স্টয়নিস ৯ বলে ১৪ রান করেন এবং পন্থ অপরাজিত থাকেন ১৫* রানে।

এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় দিল্লি অধিনায়ক ঋষভ পন্থ। ব্যাট করতে নেমে শুরুতেই জোড়া উইকেট হারিয়ে বড় ধাক্কা খায় হলুদ বাহিনী। দুই ওপেনার ফেরেন ৭ রানের মাথায়। ফাফ ডু প্লেসি রানের খাতা না খুলেই আভেস খানের শিকার হন। ঋতুরাজ গায়কোয়াডকে(৫)ফেরান ক্রিস ওকস।

শুরুতেই দু উইকেট হারানোর পর প্রাথমিক ধাক্কা কাটিয়ে দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন মঈন আলি এবং সুরেশ রায়না জুটি। মঈন আলি এদিন ২৪ বলে ৩৬ রান করেন। সুরেশ রায়না ৩ টি বাউন্ডারি এবং ৪ টি ওভার বাউন্ডারির মাধ্যমে ৩৬ বলে ৫৪ রান যোগ করেন।

অম্বতি রায়ডু এদিন ১৬ বলে ২৩ রান করে স্যাম কুরেনের শিকার হন। চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এদিন রানের খাতা খুলতেই পারলেন না। তবে শেষে দলকে বড় লক্ষ্যের দিকে নিয়ে গেলেন স্যাম কুরেন এবং রবীন্দ্র জাদেজা। ১৫ বলে ৩৪ রানের মারকাটারি ইনিংস খেললেন স্যাম কুরেন। জাদেজা অপরাজিত থাকলেন ১৭ বলে ২৬ রানে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in