IPL: ২৬ বল বাকি থাকতেই পাঞ্জাবের বিরুদ্ধে জয় হাসিল চেন্নাইয়ের
চেন্নাই সুপার কিংসের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

IPL: ২৬ বল বাকি থাকতেই পাঞ্জাবের বিরুদ্ধে জয় হাসিল চেন্নাইয়ের

পাঞ্জাবের দেওয়া ১০৭ রানের লক্ষ্য মাত্রা ২৬ বল বাকি থাকতেই টপকে গেলো চেন্নাই সুপার কিংস। ৬ উইকেটে দুরন্ত জয় নিয়ে চলতি আইপিএলে পয়েন্টের খাতাও খুললো ধোনির হলুদ বাহিনী। শুরুতে ঋতুরাজ গায়কোয়াড ৫ রানে ফিরে গেলেও এরপর দলকে নিশ্চিত জয়ের দোরগোড়ায় পৌঁছে দেন ফাফ ডু প্লেসি এবং মঈন আলি জুটি। মঈন আলি ৩১ বলে ৪৬ রানের দুরন্ত ইনিংস খেললেন।

মঈন ফিরে যাওয়ার পর মাঠে নামেন রায়না। দলের স্কোর যখন ৯৯ তখন পর পর দু উইকেট হারায় চেন্নাই। রায়না ফিরে যান ৮ রানে এবং অম্বতি রায়ডু রানের খাতা খুলতে পারেনি। এরপর অবশ্য আর উইকেট খোয়াতে হয়নি। ওপেনার ফাফ ডু প্লেসি অপরাজিত রইলেন ৩৬* রানে এবং স্যাম কুরেন ৫* রানে অপরাজিত থাকলেন।

এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় চেন্নাই। ব্যাট হাতে শুরুতেই বড় ধাক্কা খায় পাঞ্জাব কিংস। মায়াঙ্ক আগরওয়াল রানের খাতা না খুলেই ক্লিন বোল্ড হয়ে যান দীপক চাহারের কাছে। এরপর লোকেশ রাহুল ৫ রান করে রান আউট হয়ে ডাগআউটের রাস্তা দেখেন। রাহুল ফিরে যাওয়ার পরে পাঞ্জাব কিংসের ব্যাটিং টপ অর্ডারকে একাই গুঁড়িয়ে দেন দীপক চাহার। ক্রিস গেইল (১০),দীপক হুডা(১০), নিকোলাস পুরান (০) প্রত্যেকেই তার শিকার হন।

মিডিল অর্ডারে একমাত্র শাহরুখ খান পাঞ্জাবের সম্মান রক্ষা করেন। শাহরুখ ৩৬ বলে ৪৭ রান করেন। মিডিল অর্ডার ও টেল এন্ডে অন্য কোনো ব্যাটসম্যান দাঁড়াতেই পারেনি। ঝে রিচার্ডসন করেন ১৫ রান এবং মরুগান অশ্বিন ৬ রান। মহম্মদ শামি অপরাজিত থাকেন ৯* রানে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in