IPL: ডু প্লেসি গায়কোয়াড় যুগলবন্দিতে নাইটদের সামনে ২২১ রানের লক্ষ্য চেন্নাইয়ের

ডু প্লেসি-গায়কোয়াডের বড় ইনিংসের দৌলতে নাইটদের সামনে ২২১ রানের বিশাল লক্ষ্য খাড়া করলো ধোনির হলুদ বাহিনী। নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে চেন্নাই ২২০ রান সংগ্রহ করেছে।
IPL: ডু প্লেসি গায়কোয়াড় যুগলবন্দিতে  নাইটদের সামনে ২২১ রানের লক্ষ্য চেন্নাইয়ের
চেন্নাই সুপার কিংসের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ওয়াংখেড়েতে ব্যাট হাতে ঝড় তুললেন চেন্নাই ওপেনার ফাফ ডু প্লেসি। ৬০ বলে ৯৫* রানের দুরন্ত ইনিংস খেললেন এই প্রোটিয়া ব্যাটসম্যান। সুন্দর ইনিংস উপহার দিলেন ঋতুরাজ গায়কোয়াডও (৬৪)। ডু প্লেসি-গায়কোয়াডের বড় ইনিংসের দৌলতে নাইটদের সামনে ২২১ রানের বিশাল লক্ষ্য খাড়া করলো ধোনির হলুদ বাহিনী। নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে চেন্নাই ২২০ রান সংগ্রহ করেছে।

ওয়াংখেড়েতে এদিন টসে জিতে প্রথমে চেন্নাইকে ব্যাট করতে পাঠায় নাইট অধিনায়ক মর্গ্যান। প্রথম দফায় ব্যাট করতে নেমে নাইট বোলারদের সমস্ত প্রয়াস ব্যর্থ করে দুরন্ত শুরু করেন দুই ওপেনার। ঋতুরাজ গায়কোয়াড এবং ফাফ ডু প্লেসি প্রথম উইকেটে ১১৫ রানের বড় পার্টনারশিপ গড়েন। গায়কোয়াড এদিন ৪২ বলে ৬৪ রানের দুরন্ত ইনিংস খেলেন। তাঁর রান সাজানো রয়েছে ৬ টি বাউন্ডারি এবং ৪ টি ওভার বাউন্ডারির মাধ্যমে। গায়কোয়াড ফিরে যাওয়ার পর ব্যাট করতে আসেন মঈন আলি। এই ইংলিশ অলরাউন্ডার দুটি বাউন্ডারি এবং দুটি ওভার বাউন্ডারির মাধ্যমে ১২ বলে ২৫ রানের এক ছোটো ঝড় তুলে ফিরে যান। মঈনকে ফেরান সুনীল নারিন।

চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ৮ বলে ১৭ রান করে রাসেলের শিকার হন। শেষ পর্যন্ত অপরাজিত থাকেন ওপেনার ফাফ ডু প্লেসি। প্রোটিয়া তারকা ৬০ বলে ৯৫* রানের অনবদ্য ইনিংস উপহার দিয়েছেন। তার ইনিংস সাজানো রয়েছে ৯ টি বাউন্ডারি এবং ৪ টি ওভার বাউন্ডারির মাধ্যমে। শেষ বলে ছয় মেরে ৬* রানে অপরাজিত থাকলেন রবীন্দ্র জাদেজা।

কেকেআরের বোলারদের নিয়ে কার্যত ছেলেখেলা করলো চেন্নাই। অজি পেসার প্যাট কামিন্স তার ৪ ওভারে দিলেন ৫৮ রান। প্রসিদ্ধ কৃষ্ণা দিলেন ৪ ওভারে ৪৯। নাইটদের হয়ে একটি করে উইকেট নেয় বরুন চক্রবর্তী, সুনীল নারিন এবং আন্দ্রে রাসেল।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in