IPL: পাঞ্জাবের কাছে ৩৪ রানে হার বেঙ্গালুরুর

পাঞ্জাবের কাছে অসহায় আত্মসমর্পণ করলো আরসিবি। রাহুলদের দেওয়া ১৮০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৫ রানই সংগ্রহ করতে পেরেছে বিরাটরা।
IPL: পাঞ্জাবের কাছে ৩৪ রানে হার বেঙ্গালুরুর
পাঞ্জাব কিংসের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

পাঞ্জাবের কাছে অসহায় আত্মসমর্পণ করলো আরসিবি। রাহুলদের দেওয়া ১৮০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৫ রানই সংগ্রহ করতে পেরেছে বিরাটরা। ৩৪ রানে গুরুত্বপূর্ণ জয় অর্জন করে পাঞ্জাব কিংস।

দেবদূত পাড়িক্কেল ৭ রানে ফিরে যাওয়ার পর বিরাট কোহলি এবং রজত পাটিদার পার্টনারশিপ গড়তে থাকেন। তবে দুজনের ব্যাটই চলে মন্থর গতিতে। আরসিবির ব্যাটিং শক্তিকে এদিন একা হাতে গুঁড়িয়ে দিলেন হরপ্রীত ব্রার। বিরাট কোহলিকে(৩৫)ফেরানোর পর পরই দলের দুই প্রধান অস্ত্র গ্লেন ম্যাক্সওয়েল(০) ও এবি ডিভিলিয়ার্সকে প্যাভিলিয়নের রাস্তা দেখান তিনি। রজত ৩১ বলে ৩০ রান করে ক্রিস জর্ডনকে উইকেট দিয়ে ফেরত যান।

মিডিল অর্ডারে কোনো ব্যাটসম্যানই দাঁড়াতে পারেনি। শেষের দিকে হার্শেল পাটেল ১৩ বলে ৩১ রানের ঝড়ো ইনিংস খেললেও লাভ কিছুই হয়নি। কাইল জেমিসন অপরাজিত থাকেন ১৬* রানে।

পাঞ্জাবের হয়ে এই ম্যাচে অনবদ্য বোলিং করেন হরপ্রীত ব্রার এবং রবি বিষ্ণোই। হরপ্রীত তার চার ওভারে মাত্র ১৯ রান দিয়ে তুলে নিলেন ৩ টি মহামূল্যবান উইকেট। চার ওভারে মাত্র ১৭ রান দিয়ে জোড়া উইকেট নেয় রবি বিষ্ণোই। এছাড়া একটি করে উইকেট নেয় রিলে মেরেদিথ, ক্রিস জর্ডন এবং মহম্মদ শামি।

পাঞ্জাবের হয়ে এই ম্যাচে দুরন্ত ইনিংস খেলেন অধিনায়ক লোকেশ রাহুল। রাহুলের অপরাজিত ৯১* রান এবং গেইল(৪৬)ও হরপ্রীতের(২৫) সৌজন্যে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৯ রান সংগ্রহ করে পাঞ্জাব।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in