IPL 21: হায়দরাবাদের দাপুটে বোলিংয়ে ১২০ রানেই অলআউট পাঞ্জাব কিংস

মিডিল অর্ডারে নিকোলাস পুরান (০), দীপক হুডা (১৩), হেনরিকেস(১৪), ফ্যাবিয়ান অ্যালান(৬) সকলেই ব্যর্থ। একমাত্র শাহরুখ খানের ব্যাটে আসে ২২ রান। টেল এন্ডাররাও মাথা তুলে দাঁড়াতে পারেনি হায়দরাবাদের সামনে।
IPL 21: হায়দরাবাদের দাপুটে বোলিংয়ে ১২০ রানেই অলআউট পাঞ্জাব কিংস
IPL-এর ট্যুইটারের সৌজন্যে

সানরাইজার্সদের দাপুটে বোলিংএর সামনে মেরুদন্ড সোজা করে দাঁড়াতেই পারলোনা পাঞ্জাব কিংস। মাত্র ১২০ রানেই অল আউট হয়ে গেলো রাহুল বাহিনী। পাঞ্জাব কিংস নির্ধারিত ২০ ওভারের শেষ পর্যন্ত খেলতেই পারলো না। ওয়ার্নারদের জয়ের জন্য প্রয়োজন ১২১ রান।

চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় পাঞ্জাব কিংস। তবে ব্যাট করতে নেমে শুরু থেকেই ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে রাহুলরা।রাহুল ফিরে যান ৪ রানে। অপর ওপেনার মায়াঙ্ক আগরওয়াল করেন ২২ রান। চেনা ক্রিস গেইলকে খুঁজে পাওয়া গেলোনা আজও। গেইল ১৭ বলে করলেন ১৫ রান।

মিডিল অর্ডারে নিকোলাস পুরান (০), দীপক হুডা (১৩), হেনরিকেস(১৪), ফ্যাবিয়ান অ্যালান(৬) সকলেই ব্যর্থ। একমাত্র শাহরুখ খানের ব্যাটে আসে ২২ রান। টেল এন্ডাররাও মাথা তুলে দাঁড়াতে পারেনি হায়দরাবাদের সামনে। অশ্বিন করেন ৯ রান এবং মহম্মদ শামি ১ রান।

সানরাইজার্সদের বোলাররা দুরন্ত বল করেন এই ম্যাচে। খলিল আহমেদ ৪ ওভারে মাত্র ২১ রান দিয়ে তুলে নিলেন ৩ টি উইকেট। জোড়া উইকেট নেয় অভিষেক শর্মা। একটি করে উইকেট নেয় ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ কল এবং রশিদ খান।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.