IPL: ২ ওভার বল করে ৫ উইকেট নিলেন রাসেল, ১৫২ রানে অল আউট মুম্বই ইন্ডিয়ানস
আন্দ্রে রাসেল

IPL: ২ ওভার বল করে ৫ উইকেট নিলেন রাসেল, ১৫২ রানে অল আউট মুম্বই ইন্ডিয়ানস

মিডিল অর্ডারে রোহিত শর্মাদের মেরুদন্ড ভেঙে দেয় নাইটরা। ইশান কিশান(১), হার্দিক পান্ডিয়া (১৫), কায়রন পোলার্ড (৫), ক্রুনাল পান্ডিয়া(১৫), মার্কো জেনশেনরা(০) দাঁড়াতেই পারেননি।

আন্দ্রে রাসেল। বল করলেন ২ ওভার। দিলেন ১৫ রান এবং তুলে নিলেন ৫ উইকেট। মিডিল অর্ডার এবং টেল এন্ডারদের মেরুদন্ড ভেঙে দিলেন নাইটদের ক্যারিবিয়ান মনস্টার। নির্ধারিত ২০ ওভারে ১৫২ রানে অল আউট হয়ে গেলো রোহিতের মুম্বই ইন্ডিয়ানস। নাইটদের জয়ের জন্য প্রয়োজন ১৫৩ রান।

চেন্নাইয়ে এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় কলকাতা নাইট রাইডার্স। ব্যাট করতে আসা মুম্বইকে শুরুতেই ধাক্কা দেয় বরুন চক্রবর্তী। প্রোটিয়া উইকেট কিপার ব্যাটসম্যান কুইন্টন ডিকক মাত্র ২ রানেই ফিরে যান। এরপর অবশ্য রোহিত শর্মা এবং সূর্যকুমার যাদব জুটি মুম্বইকে এগিয়ে নিয়ে যেতে থাকেন। রোহিত শর্মা ৩২ বলে ৪৩ রান করেন এবং সূর্যকুমারের ব্যাটে আসে ৩৬ বলে ৫৬ রানের অনবদ্য ইনিংস।

তবে রোহিত এবং সূর্যকুমার ফিরে যাওয়ার পর ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে মুম্বই। মিডিল অর্ডারে রোহিত শর্মাদের মেরুদন্ড ভেঙে দেয় নাইটরা। ইশান কিশান(১), হার্দিক পান্ডিয়া (১৫), কায়রন পোলার্ড (৫), ক্রুনাল পান্ডিয়া(১৫), মার্কো জেনশেনরা(০) দাঁড়াতেই পারেননি।

কলকাতার হয়ে ২ ওভারে মাত্র ১৫ রান দিয়ে ৫ উইকেট তুলে নেয় আন্দ্রে রাসেল। জোড়া উইকেট নেয় প্যাট কামিন্স এবং একটি করে উইকেট আসে শাকিব-আল হাসান, প্রসিদ্ধ কৃষ্ণা এবং বরুন চক্রবর্তীর ঝুলিতে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in