IPL 2021: আগুন ঝরালেন উনাদকাট, ১৪৭ রানে ইনিংস শেষ দিল্লি ক্যাপিটালসের

IPL 2021: আগুন ঝরালেন উনাদকাট, ১৪৭ রানে ইনিংস শেষ দিল্লি ক্যাপিটালসের
রাজস্থান রয়ালস-এর ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ওয়াংখেডেতে আগুন ঝরালেন জয়দেব উনাদকাট। দিল্লির টপ অর্ডার তাসের ঘরের মতো ভেঙে পড়লো তাঁর দাপটে। শুরুতেই পৃথ্বী শ, শিখর ধাওয়ান এবং আজিঙ্কে রাহানেকে ডাগআউটের রাস্তা দেখিয়ে দিল্লিকে ব্যাক ফুটে ঠেলে দেন তিনি। এরপর মুস্তাফিজ, মরিসরাও চেপে ধরে ক্যাপিটালসদের। দিল্লির হয়ে এদিন কার্যত একা লড়াই চালিয়ে গিয়েছেন ঋষভ পন্থ। পন্থের অর্ধশতরানের দৌলতে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে সম্মানজনক ১৪৭ রান সংগ্রহ করতে পেরেছে দিল্লি।

ওয়াংখেডেতে টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় রাজস্থান রয়্যালস। ব্যাট করতে নেমে শুরুতেই ভরা ডুবির মধ্যে পড়ে দিল্লি ক্যাপিটালস। ৩৭ রানেই তারা হারিয়ে ফেলে চার উইকেট। প্রথম তিন ব্যাটসম্যান পৃথ্বী শ(২),শিখর ধাওয়ান (৯), আজিঙ্কে রাহানেকে(৮) ফেরান জয়দেব উনাদকাট এবং মার্কাস স্টয়নিসকে রানের খাতা না খুলতে দিয়েই ডাগআউটের রাস্তা দেখান মুস্তাফিজুর রহমান।

দিল্লি অধিনায়ক ঋষভ পন্থ একা দাঁড়িয়ে থাকলেও কেউ যোগ্য সঙ্গ দিতে পারেনি। ঋষভ এই ম্যাচে ৩২ বলে ৫১ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। এছাড়া ললিত যাদব করেন ২০ রান এবং টম কুরেন ২১ রান স্কোর বোর্ডে যোগ করেন। শেষে ক্রিস ওকস ১৫* রানে এবং কাগিসো রাবাডা ৯* রানে অপরাজিত থাকলেন।

রাজস্থানের হয়ে এদিন ৪ ওভারে মাত্র ১৫ রান দিয়ে ৩ টি উইকেট তুলে নিলেন জয়দেব উনাদকাট। ৪ ওভারে ২৯ রান দিয়ে জোড়া উইকেট নিলেন মুস্তাফিজ এবং একটি উইকেট আসে ক্রিস মরিসের ঝুলিতে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in