IPL 2021: চেন্নাইয়ের বিরুদ্ধে টসে জিতে প্রথমে ফিল্ডিং দিল্লির

দিল্লির হয়ে এই ম্যাচে অভিষেক ঘটেছে টম কুরেনের। অমিত মিশ্রাও পেয়েছেন দিল্লির টুপি।
IPL 2021: চেন্নাইয়ের বিরুদ্ধে টসে জিতে প্রথমে ফিল্ডিং দিল্লির
ফাইল ছবি

ইন্ডিয়ান প্রিমিয়াম লীগ ২০২১-এর দ্বিতীয় ম্যাচে চেন্নাই সুপার কিংসের প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালস। মহেন্দ্র সিং ধোনির মুখোমুখি হয়েছে ঋষভ পন্থ। গত আইপিএলটা ভুলে যেতে চাইবেন হলুদ ব্রিগেড। তবে এবার ধোনির দলে এসেছেন অনেক তারকা। অন্যদিকে দুরন্ত খেলেও গতবার শিরোপা জেতা হয়নি দিল্লির। এবার নতুন ভাবে শিরোপা জয়ের জন্য ঝাঁপাতে চলেছে ক্যাপিটালসরাও। ওয়াংখেডে স্টেডিয়ামে এই ম্যাচে টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে দিল্লি।

দিল্লির হয়ে এই ম্যাচে অভিষেক ঘটেছে টম কুরেনের। অমিত মিশ্রাও পেয়েছেন দিল্লির টুপি। ক্যাপিটালসের হয়ে আজ চার ওভার সীজ ক্রিকেটার হলেন শিমরন হিটমায়ার, মার্কাস স্টয়নিস, ক্রিস ওকস এবং টম কুরেন। অন্যদিকে চেন্নাই সুপার কিংসের জার্সিতে আজ যে চার বিদেশী ক্রিকেটার খেলছেন তাঁরা হলেন ফাফ ডু প্লেসি, মইন আলি, স্যাম কুরেন এবং ডোয়েন ব্র্যাভো।

দিল্লি ক্যাপিটালসের প্রথম একাদশ : শিখর ধাওয়ান, পৃথ্বী শ, আজিঙ্কে রাহানে, ঋষভ পন্থ (অধিনায়ক), মার্কাস স্টয়নিস, শিমরন হিটমায়ার, ক্রিস ওকস, রবিচন্দ্রন অশ্বিন, টম কুরেন, অমিত মিশ্র, আভেষ খান।

চেন্নাই সুপার কিংসের প্রথম একাদশ : ঋতুরাজ গায়কোয়াড, ফাফ ডু প্লেসি, অম্বতি রায়ডু, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), মঈন আলি, রবীন্দ্র জাদেজা,স্যাম কুরেন, শার্দুল ঠাকুর, দীপক চাহার।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in