IPL 2022: হারের বৃত্ত থেকে বেরোতেই পারছে না CSK, জাদেজাদের হারিয়ে প্রথম জয় সানরাইজার্সের

চেন্নাই সুপার কিংসের ১৫৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৮ উইকেটে বড় জয় তুলে নিয়েছে নিজামের শহর। হায়দরাবাদের হয়ে ৫০ বলে ৭৫ রানের ম্যাচ উইনিং ইনিংস খেলেছেন অভিষেক শর্মা।
IPL 2022: হারের বৃত্ত থেকে বেরোতেই পারছে না CSK, জাদেজাদের হারিয়ে প্রথম জয় সানরাইজার্সের
চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদছবি IPL-এর ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

হারের বৃত্ত থেকে বেরোতেই পারছে না চেন্নাই সুপার কিংস। রবীন্দ্র জাদেজাদের টানা চতুর্থ ম্যাচে হারের স্বাদ এনে দিয়ে চলতি টুর্নামেন্টের প্রথম জয় তুলে নিলো সানরাইজার্স হায়দরাবাদ। শনিবার ডবল হেডারের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের ১৫৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৮ উইকেটে বড় জয় তুলে নিয়েছে নিজামের শহর। হায়দরাবাদের হয়ে ৫০ বলে ৭৫ রানের ম্যাচ উইনিং ইনিংস খেলেছেন অভিষেক শর্মা।

ডিওয়াই পাটিল স্পোর্টস অ্যাকাডেমিতে এদিন আবারও ব্যাটিং ব্যর্থতার মুখে পড়ে চেন্নাইয়ান এফসি। দুই ওপেনার রুতুরাজ গায়কওয়াড়(১৬) ও রবিন উথাপ্পা(১৫) দলকে ভালো শুরু এনে দিতে পারেননি। এরপর মঈন আলি এবং অম্বতি রায়ডু প্রাথমিক ধাক্কা কাটিয়ে দলকে এগিয়ে নিয়ে গিয়েছিলেন। তবে রায়ডু(২৭) ও মঈন(৪৮) ফিরে যাওয়ার পর আবারও রানের গতি কমতে থাকে সিএসকের।

শিবম দুবে(৩), মহেন্দ্র সিং ধোনিরা(৩) মিডিল অর্ডারে দলকে ভরসা জোগাতে ব্যর্থ হন। অধিনায়ক রবীন্দ্র জাদেজার ১৫ বলে ২৩ রানের ইনিংসের দৌলতে দেড়শো রানের গন্ডি অতিক্রম করতে সক্ষম হয় হলুদ বাহিনী। সবমিলিয়ে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৪ রান সংগ্রহ করে চেন্নাই সুপার কিংস।

রান তাড়া করতে নেমে এদিন কোনো অসুবিধার মধ্যেই পড়তে হয়নি সানরাইজার্স হায়দরাবাদকে। অভিষেক শর্মা এবং অধিনায়ক কেন উইলিয়ামসন প্রথম উইকেটে ৮৯ রানের জুটি গড়েন। উইলিয়ামসন ৪০ বলে ৩২ রান করে ফিরে যাওয়ার পর রাহুল ত্রিপাঠী এবং অভিষেক সানরাইজার্সকে সহজ জয়ের দোরগোড়ায় নিয়ে যান। অভিষেক শর্মা ৫ টি বাউন্ডারি এবং ৩টি ওভার বাউন্ডারির মাধ্যমে ৭৫ রান করেন। রাহুল ত্রিপাঠী মাত্র ১৫ বলে ৩৯ রানের এক ঝড়ো ইনিংস উপহার দেন। পুরান অপরাজিত থাকেন ৫* রানে। ১৪ বল হাতে রেখেই জয়ের দেখা পান উইলিয়ামসনরা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.