IPL 2022: বিরাট রানে ফিরলেও জয়ে ফিরলো না RCB, মিলার-টিওয়াটিয়ার দাপটে জয়ের ধারা অব্যাহত গুজরাটের

আরসিবির ৬ উইকেটে ১৭০ রানের জবাবে ব্যাট করতে নেমে ৩ বল হাতে রেখেই ৬ উইকেটে জয় তুলে নেয় হার্দিক পান্ডিয়ার দল।
IPL 2022: বিরাট রানে ফিরলেও জয়ে ফিরলো না RCB, মিলার-টিওয়াটিয়ার দাপটে জয়ের ধারা অব্যাহত গুজরাটের
গুজরাট টাইটানসছবি সৌজন্যে IPL-এর টুইটার হ্যান্ডেল

বিরাট রানে ফিরলেও জয়ে ফিরলো না আরসিবি। ডেভিড মিলার এবং রাহুল টিওয়াটিয়ার ৪০ বলে অপরাজিত ৭৯* রানের জুটিতে ভর করে আরও একটি জয় তুলে নিলো গুজরাট টাইটানস। আরসিবির ৬ উইকেটে ১৭০ রানের জবাবে ব্যাট করতে নেমে ৩ বল হাতে রেখেই ৬ উইকেটে জয় তুলে নেয় হার্দিক পান্ডিয়ার দল।

টসে জিতে প্রথমে ব্যাটিং নেয় আরসিবি। ফ্যাফ ডু'প্লেসির সঙ্গে ওপেন করতে নামেন কোহলি। ফ্যাফ শূন্যতে আউট হলে দলের হাল ধরেন কোহলি এবং রজত পতিদার। রজর পতিদার ৩২ বলে ৫২ করে আউট হন। কোহলি ৫৩ বলে ৫৮ করে মহম্মদ শামির বলে বোল্ড হন। তাঁর ইনিংসে রয়েছে ৬টি চার এবং একটি ছয়। এ বার আইপিএলে এটাই বিরাটের প্রথম হাফসেঞ্চুরি।

চরম ব্যর্থতার মধ্য দিয়ে যাওয়ার পর অর্ধশতরান করায় কোহলি আত্মবিশ্বাস তো ফিরে পেয়েছেন। তার সাথে বিরাট ভক্তরাও বেশ খুশি। তবে এদিন টি-টোয়েন্টির মতো টুর্নামেন্টে ৫৩ বল খেলে কোহলির ৫৮ রান করে ফিরে যাওয়ায় দলের স্কোর বোর্ডে বড় আঘাত লাগে। তবে ম্যাক্সওয়েলের ১৮ বলে ৩৩ এবং মহীপাল লোমরের ৮ বলে ১৬ রানের গুরুত্বপূর্ণ ইনিংসের দৌলতে গুজরাটের সামনে ১৭১ রানের লক্ষ্য বেঁধে দেয় আরসিবি।

লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে দ্বিতীয় দফায় শুরুটা নিজেদের মতোই করেন শুবমন গিল এবং ঋদ্ধিমান সাহা। প্রথম উইকেটে ৫১ রান যোগ করেন এই জুটি। ঋদ্ধিমান ২২ বলে ২৯ রান করে ফিরে যাওয়ার অল্প সময় বাদেই শুবমন ২৮ বলে ৩১ রান করে ফিরে যান। এরপর মিডিল অর্ডারে হার্দিক পান্ডিয়া(৩) ও সাই সুদর্শন(২০) দ্রুত আউট হয়ে ফিরে গেলে কিছুটা স্বস্তি বোধ করেছিলো আরসিবি। তবে এরপর রাহুল টিওয়াটিয়া এবং ডেভিড মিলার আরসিবি শিবিরকে ফের অন্ধকারে ঢেকে দেন।

পঞ্চম উইকেটে মিলার এবং টিওয়াটিয়া ৪০ বলে ৭৯* রানের পার্টনারশিপ গড়ে দলকে জয় এনে দেন। ৪ টি বাউন্ডারি এবং ১ টি ওভার বাউন্ডারির মাধ্যমে ২৪ বলে ৩৯* রান করে অপরাজিত থাকেন প্রোটিয়া তারকা ডেভিড মিলার। আর রাহুল টিওয়াটিয়া ৫ টি বাউন্ডারি এবং ২ ওভার বাউন্ডারির মাধ্যমে ২৫ বলে ৪৩* রান করে দলকে আরও একটি জয় এনে দেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.