IPL 2022: রাজস্থান শিবিরে বড় ধাক্কা! চোটের কারণে সম্পূর্ণ টুর্নামেন্ট থেকেই ছিটকে গেলেন অজি পেসার

রাজস্থানের হয়ে প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলার সময়ই চোট পেয়েছিলেন নাথান কুল্টার-নাইল। যার জন্যই আইপিএলের এই আসরে আর নামা হচ্ছেনা তাঁর। নিজের দেশ অস্ট্রেলিয়াতে ফিরছেন তিনি।
IPL 2022: রাজস্থান শিবিরে বড় ধাক্কা! চোটের কারণে সম্পূর্ণ টুর্নামেন্ট থেকেই ছিটকে গেলেন অজি পেসার
চোটের কারণে সম্পূর্ণ টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন নাথান কুল্টার-নাইলছবি সৌজন্যে ট্যুইটার

আইপিএল শুরুর মুখেই বড় ধাক্কা খেলো রাজস্থান রয়্যালস। চোটের কারণে সম্পূর্ণ টুর্নামেন্ট থেকেই ছিটকে গেলেন দলের তারকা অজি পেসার। রাজস্থানের হয়ে প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলার সময়ই চোট পেয়েছিলেন নাথান কুল্টার-নাইল। যার জন্যই আইপিএলের এই আসরে আর নামা হচ্ছেনা তাঁর। নিজের দেশ অস্ট্রেলিয়াতে ফিরছেন তিনি।

রাজস্থানের হয়ে প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলেন নাথান। সেই ম্যাচেই নিজের কোটার চতুর্থ ওভারে বল করার সময় পায়ের পেশিতে টান লাগে তাঁর। ম্যাচ চলাকালীনই উঠে যান তিনি। সেই চোট এতোটাই গুরুতর যে, অজি তারকার সুস্থ হতে অন্ততপক্ষে ছয় সপ্তাহ লাগবে। তাই চলতি মরশুমে মাঠে নামার আর সম্ভাবনা না থাকায় কুল্টার-নাইলকে দেশে ফিরতে দিচ্ছে রাজস্থান ফ্র্যাঞ্চাইজি।

সোশ্যাল মিডিয়াতে একটি সংক্ষিপ্ত ভিডিও প্রকাশ করা হয় রাজস্থান রয়্যালসের পক্ষ থেকে। যেখানে দলের তরফ থেকে কুল্টার-নাইলকে ফেয়ারওয়েল দিতে দেখা যায়। নাথানকে বিদায়ী বার্তায় রাজস্থানের ফিজিও জন গ্লস্টার বলেছেন, নেথানকে বিদায় বার্তায় গ্লস্টার বলেছেন, "খুবই দুর্ভাগ্যজনক। তুমি আমাদের দলের গুরুত্বপূর্ণ অংশ। তোমার যদি আমাদের প্রয়োজন হয়, তা হলে সব সময় তোমার সঙ্গে আমরা থাকবো। তোমার ফিরে আসার দিকে তাকিয়ে রইলাম। সেটা যখনই হোক।’’

এবারের আইপিএলের মেগা নিলাম থেকে ২ কোটি টাকায় কুল্টার-নাইলকে দলে নেয় রাজস্থান। প্রথম ম্যাচে হায়দরাবাদের বিপক্ষে খেলতে নেমেই চোট পেয়ে মাঠ ছাড়তে হয় তাঁকে। ওই ম্যাচে তিন ওভার বল করে ৪৮ রান দিয়েছিলেন অজি পেসার। এরপর শেষ দুই ম্যাচে রাজস্থানের হয়ে খেলতে নামেননি চোটের কারণে। তবে এবার জানা গিয়েছে চোট এতোটাই গুরুতর যে অস্ট্রেলিয়া ফেরানো হচ্ছে তাঁকে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.