IPL 2022: 'বারবার ওপেনিং জুটি বদলানো ঠিক নয়', টানা পাঁচ ম্যাচ হারের পর সরব টিম সাউদি

টানা পাঁচ ম্যাচ হেরে কার্যত প্লে অফের রাস্তা থেকে ছিটকেই পড়েছে কলকাতা নাইট রাইডার্স। ব্যাট হাতে ব্যর্থতার কারণেই যে নাইটদের এই বেহাল দশা তা আর বলার অপেক্ষা রাখেনা।
IPL 2022: 'বারবার ওপেনিং জুটি বদলানো ঠিক নয়', টানা পাঁচ ম্যাচ হারের পর সরব টিম সাউদি
টিম সাউদি

টানা পাঁচ ম্যাচ হেরে কার্যত প্লে অফের রাস্তা থেকে ছিটকেই পড়েছে কলকাতা নাইট রাইডার্স। ব্যাট হাতে ব্যর্থতার কারণেই যে নাইটদের এই বেহাল দশা তা আর বলার অপেক্ষা রাখেনা। প্রতিটি ম্যাচেই দল বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা চালাচ্ছে। তবে সফলতা আসছে না। লাগাতার ব্যর্থ হচ্ছেন ওপেনিং জুটিরা। বারংবার এই ওপেনিং জুটি পাল্টানো প্রসঙ্গে এবার সরব হলেন নাইটদের কিউই পেসার টিম সাউদি।

দিল্লির বিরুদ্ধে হারের পরে সাংবাদিক সম্মেলনে সাউদি বলেন, " আমরা ম্যাচ জিততে চাই। কিন্তু তা সত্ত্বেও হেরে যাওয়াটা খুবই খারাপ লাগে। এত বড় নিলাম হওয়ার আমরা আমাদের সঠিক সমন্বয় খোঁজার চেষ্টা চালাচ্ছি।"

ওপেনিং জুটির পরিবর্তন প্রসঙ্গে সাউদি বলেন, বারবার ওপেনিং জুটি পাল্টানো ঠিক নয়। তবে অনেক গুলো না জেতার জন্য এমনটা হচ্ছে। কিউই তারকা বলেন," আমরা কয়েকটি ওপেনিং জুটি চেষ্টা করেছি। আইপিএলে কোনো খারাপ খেলোয়াড় নেই, প্রত্যেকেই ক্লাস অ্যাক্ট। যারা ওপেন করেছে, সকলেই খুব ভালো ব্যাটার।"

নাইটদের হয়ে প্রথম পাঁচ ম্যাচে ওপেন করেছিলেন আজিঙ্কে রাহানে এবং ভেঙ্কটেশ আইয়ার। শেষ চার ম্যাচে ওপেনিং জুটিতে পরিবর্তন আনা হয়। সুনীল নারিন, অ্যারন ফিঞ্চ এবং স্যাম বিলিংসের সাথে তিনটি ভিন্ন সমন্বয় গঠন করা হলেও সাফল্য আসেনি। ৯ ম্যাচে মাত্র ৬ পয়েন্ট নিয়ে লীগ তালিকার অষ্টম স্থানে রয়েছে নাইটরা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.