IPL 2022: চেন্নাইয়ের ত্রাতা ধোনি, টানা সাত ম্যাচ হারলো রোহিত বাহিনী

ড্যানিয়েল স্যামস আশা জাগিয়েছিলেন। তবে শেষ রক্ষা হলোনা। চেন্নাইয়ের ত্রাতা হয়ে উঠলেন সেই ধোনি। শেষ বলে চেন্নাইয়ের জয়ের জন্য প্রয়োজন ছিলো ৪ রান। উনাদকাটকে বাউন্ডারি মেরে দলকে জয় এনে দিলেন মাহি।
IPL 2022: চেন্নাইয়ের ত্রাতা ধোনি, টানা সাত ম্যাচ হারলো রোহিত বাহিনী
মহেন্দ্র সিং ধোনিছবি সৌজন্যে আইপিএলের ফেসবুক পেজ

ড্যানিয়েল স্যামস আশা জাগিয়েছিলেন। তবে শেষ রক্ষা হলোনা। চেন্নাইয়ের ত্রাতা হয়ে উঠলেন সেই মহেন্দ্র সিং ধোনি। শেষ বলে চেন্নাইয়ের জয়ের জন্য প্রয়োজন ছিলো ৪ রান। উনাদকাটকে বাউন্ডারি মেরে দলকে জয় এনে দিলেন মাহি। এই ম্যাচ হারের সাথে সাথে চলতি টুর্নামেন্টে টানা সাত ম্যাচ হারের মুখ দেখলো মুম্বই ইন্ডিয়ান্স। রোহিত শর্মারা কার্যত টুর্নামেন্ট থেকে ছিটকেই গেলো একপ্রকার।

ডিওয়াই পাটিল স্পোর্টস অ্যাকাডেমিতে এদিন শুরুতেই দেওয়ালে পিঠ ঠেকে যায় মুম্বই ইন্ডিয়ান্সের। রোহিত শর্মা শূন্য রানে আউট হওয়ার পরে ইশান কিষাণকে শূন্য রানে ক্লিন বোল্ড করেন মুকেশ। এরপর ডেওয়াল্ড ব্রেভিস মাত্র ৪ রান করে মুকেশ চৌধুরীর বলে সাজঘরে ফেরেন। শুরুতেই মুম্বইয়ের টপ অর্ডারকে একা হাতেই গুঁড়িয়ে দেন মুকেশ।

মিডিল অর্ডারে সূর্যকুমার যাদব(৩২), তিলক ভার্মা(৫১*), হৃত্তিক শোকেনের(২৫) মূল্যবান ইনিংসে ভর করে সম্মানজনক জায়গায় নিয়ে যায় মুম্বই। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে রবীন্দ্র জাদেজাদের বিপক্ষে ১৫৫ রান স্কোর বোর্ডে খোদাই করে তারা।

দ্বিতীয় দফায় রান তাড়া করতে নেমে শুরুতে ধাক্কা খায় চেন্নাই শিবিরও। প্রথম বলেই শূন্য রানে ড্যানিয়েল স্যামসের শিকার হয়ে ফিরে যান ঋতুরাজ গায়কওয়াড়। দাঁড়াতে পারেননি মিচেল স্যান্টানারও। ১১ রান করে স্যামসের উইকেটে পরিণত হন তিনি। এরপর অবশ্য উথাপ্পা এবং রায়ডু দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন।

রবিন উথাপ্পা ২৫ বলে ৩০ রান করেন এবং রায়ডু ফিরে যান ৪০ রান করে। এই জুটি ফিরে যাওয়ার পর মিডিল অর্ডারে রবীন্দ্র জাদেজা(৩) ও শিবম দুবের(১৩) উইকেট পড়ার সাথে সাথেই ব্যাকফুটে চলে যায় সিএসকে। তবে এরপর প্রিটোরিয়াস ১৪ বলে ২২ রানের মহামূল্যবান এক ইনিংস খেলেন এবং ১৩ বলে ২৮* রানের এক ঝকঝকে ইনিংস খেলে চেন্নাইকে জয় এনে দেন মহেন্দ্র সিং ধোনি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.