IPL 2022: পৃথ্বী-ওয়ার্নারের ঝড়ো ইনিংসে পাঞ্জাবের বিপক্ষে সহজ জয় দিল্লি ক্যাপিটালসের

বল হাতে অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, খালিল আহমেদদের দাপটে মায়াঙ্ক আগরওয়ালের পাঞ্জাব কিংসকে মাত্র ১১৫ রানেই বেঁধে ফেলে ক্যাপিটালস। সহজ লক্ষ্য তাড়া করতে নেমে ৯ উইকেট হাতে রেখে জয় অর্জন করে দিল্লি।
IPL 2022: পৃথ্বী-ওয়ার্নারের ঝড়ো ইনিংসে পাঞ্জাবের বিপক্ষে সহজ জয় দিল্লি ক্যাপিটালসের
দিল্লি ক্যাপিটালসছবি ঋষভ পান্তের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

পাঞ্জাবের বিপক্ষে বড় জয় তুলে নিলো করোনা সংক্রমণে জর্জরিত দিল্লি ক্যাপিটালস। বল হাতে অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, খালিল আহমেদদের দাপটে মায়াঙ্ক আগরওয়ালের পাঞ্জাব কিংসকে মাত্র ১১৫ রানেই বেঁধে ফেলে ক্যাপিটালস। সহজ লক্ষ্য তাড়া করতে নেমে ডেভিড ওয়ার্নার এবং পৃথ্বী শ-র ঝড়ো ইনিংসের সৌজন্যে ১১ তম ওভারেই ৯ উইকেট হাতে রেখে জয় অর্জন করে দিল্লি।

ব্র্যাবোর্নে দ্বিতীয় দফায় রান তাড়া করতে নেমে শুরু থেকেই পাঞ্জাব বোলারদের নাস্তানাবুদ করতে থাকেন ক্যাপিটালসের দুই ওপেনার ডেভিড ওয়ার্নার এবং পৃথ্বী শ। প্রথম উইকেটে এই জুটি মাত্র ৩৯ বলে ৮৩ রানের পার্টনারশিপ গড়েন। ৭ টি বাউন্ডারি এবং ১ টি ওভার বাউন্ডারির মাধ্যমে ২০ বলে ৪১ রান করেন পৃথ্বী। রাহুল চাহার পৃথ্বীকে সাজঘরে ফেরালেও ব্যাট হাতে ডেভিড ওয়ার্নারের বিস্ফোরণ বন্ধ করতে পারেনি কিংসের বোলাররা। মাত্র ৩০ বলে ৬০* রানে অপরাজিত থেকে দলকে সহজ জয় এনে দেন অজি তারকা। তাঁর ইনিংসে রয়েছে ১০ টি বাউন্ডারি এবং ১ টি ওভার বাউন্ডারি। ১২* রানে অপরাজিত থাকেন সরফরাজ খানও।

বুধবার টসে জিতে পাঞ্জাব কিংসকে প্রথমে ব্যাট করতে পাঠান ঋষভ পান্ত। প্রথম দফায় ব্যাট করতে নামা কিংসদের তাসের ঘরের মতো ভেঙে ফেলেন দিল্লির বোলাররা। পাঞ্জাবের হয়ে এই ম্যাচে সর্বোচ্চ রান করেন জিতেশ শর্মা(৩২)। এছাড়া মায়াঙ্ক আগরওয়াল দ্বিতীয় সর্বোচ্চ ২৪ রান করেন। অন্য কোনো ব্যাটার মেরুদন্ড সোজা করে দাঁড়াতেই পারেননি। ১১৫ রানেই অল আউট হয়ে যায় পুরো দল।

দিল্লির হয়ে এই ম্যাচে চার ওভারে মাত্র ১০ রান দিয়ে জোড়া উইকেট নেন অক্ষর প্যাটেল। এছাড়াও দুটি করে উইকেট আসে খালিল আহমেদ, ললিত যাদব ও কুলদীপ যাদবের খাতায়। একটি উইকেট নেন মুস্তাফিজুর রহমান।

দিল্লি ক্যাপিটালস
IPL 2022: করোনা সংক্রমণে জেরবার দিল্লি ক্যাপিটালস, মিচেল মার্শের পর আক্রান্ত টিম শেফার্ট

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.