IPL 2021: করোনা আক্রান্ত নটরাজনের পরিবর্তে হায়দরাবাদ দলে এলেন উমরান মালিক

T20 ক্রিকেটে খুব একটা অভিজ্ঞতা না থাকলেও কঠিন সময়ে উমরানকে নিয়েছে হায়দরাবাদ। এখনও পর্যন্ত একটি T20 ম্যাচ খেলেছেন উমরান। তবে ওই ম্যাচে জম্মু কাশ্মীরের হয়ে রেলওয়েজের বিরুদ্ধে ৩টি উইকেট তুলেছেন তিনি।
IPL 2021: করোনা আক্রান্ত নটরাজনের পরিবর্তে হায়দরাবাদ দলে এলেন উমরান মালিক
উমরান মালিকছবি SRH-এর ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

করোনা আক্রান্ত হয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের গুরুত্বপূর্ণ পেসার টি নটরাজন। আইসোলেশনে রয়েছেন তিনি। চলতি আইপিএলের দ্বিতীয় পর্বে নিজেদের প্রথম ম্যাচে দিল্লির বিরুদ্ধে মাঠে নামার কয়েক ঘন্টা আগেই নটরাজনের করোনা পজেটিভ হওয়ার খবর সামনে আসে। শুধু নটরাজন নয়, তাঁর সংস্পর্শে আসা আরও ৬ জনকে আইসোলেশনে পাঠানো হয়েছে। যার মধ্যে রয়েছে অলরাউন্ডার বিজয় শঙ্কর। এই পরিস্থিতিতে সীমিত সময়ের জন্য হায়দরাবাদ দলে নিয়েছে জম্মু কাশ্মীরের পেসার উমরান মালিককে।

টি টোয়েন্টি ক্রিকেটে খুব একটা অভিজ্ঞতা না থাকলেও দলের কঠিন সময়ে উমরানকে নিয়েছে হায়দরাবাদ। এখনও পর্যন্ত একটি মাত্রই টি টোয়েন্টি ম্যাচ খেলেছেন। তবে ওই ম্যাচে জম্মু কাশ্মীরের হয়ে রেলওয়েজের বিরুদ্ধে তিনটি উইকেট তুলেছিলেন এই মিডিয়াম পেসার।

আইপিএলের ৬.১ নম্বর ধারা অনুযায়ী, বিশেষ কারণে সীমিত সময়ের জন্য নতুন ক্রিকেটার নিতে পারে ফ্র্যাঞ্চাইজি গুলি। সেই পথেই হাঁটলো হায়দরাবাদ। যতদিন না নটরাজন সুস্থ হয়ে উঠবেন ততদিন মালিক থাকবেন স্কোয়াডে।

চলতি আইপিএলটা একদমই ভালো যাচ্ছেনা সানরাইজার্সদের। লীগ টেবিলের একদম তলানিতে গিয়ে পৌঁছেছে তারা। ইতিমধ্যে আবার জনি বেয়ারিস্টোর পরিবর্তে আসা শেরফান রাদারফোর্ড ফিরে গেছেন নিজের দেশে। রাদারফোর্ডের বাবা প্রয়াত হয়েছেন। এমনিতেই দল ধুঁকছে। তার ওপর তারকাদের অনুপস্থিতি আরও ভোগাচ্ছে। এখনও পর্যন্ত ৮ ম্যাচের মাত্র একটিতেই জিততে পেরেছে হায়দরাবাদ। ডেভিড ওয়ার্নার-কেন উইলিয়ামসনরা রয়েছেন লীগ টেবিলের একদম শেষে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.