IPL 2021: রবিবার থেকে শুরু দ্বিতীয় পর্ব, এখনও ভিসা পাননি সানরাইজার্সের আফগান স্পিনার মুজিব-উর রহমান

মুজিব না পৌঁছাতে পারলেও আফগানিস্তানের তারকা স্পিনার রশিদ খান ও তারকা অলরাউন্ডার মহম্মদ নবি ইতিমধ্যেই আরব আমিরশাহীতে পৌঁছে সানরাইজার্স হায়দরাবাদে যোগ দিয়েছেন। তাঁরা এখন কোয়ারেন্টাইন পর্ব কাটাচ্ছেন।
IPL 2021: রবিবার থেকে শুরু দ্বিতীয় পর্ব, এখনও ভিসা পাননি সানরাইজার্সের আফগান স্পিনার মুজিব-উর রহমান
মুজিব-উর রহমানফাইল ছবি সংগৃহীত

দরজায় কড়া নাড়ছে আইপিএলের ১৪তম সংস্করণের দ্বিতীয় পর্ব। আগামী রবিবার থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হতে চলেছে ভারতীয় ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের এন্টারটেনিং গেম শো। হাতে গোনা কয়েক দিন বাকি থাকলেও এখন ভিসা পায়নি সানরাইজার্স হায়দরাবাদের আফগান তারকা মুজিব-উর রহমান। তাই মুজিব কবে ফ্র্যাঞ্চাইজি দলে যোগ দিতে পারবেন তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

এবিষয়ে একটি সূত্র মারফত সংবাদসংস্থা এএনআইকে জানানো হয়, "এটা নিয়ে কাজ চলছে। তবে এখনই এটা নিশ্চিত করে বলা সম্ভব নয় যে, ঠিক কবে মুজিব হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যোগ দিতে পারবেন। ওঁর ভিসার প্রক্রিয়া জারি রয়েছে এবং আশা করি শীঘ্রই আপডেট পাওয়া যাবে।"

মুজিব না পৌঁছাতে পারলেও আফগানিস্তানের তারকা স্পিনার রশিদ খান ও তারকা অলরাউন্ডার মহম্মদ নবি ইতিমধ্যেই আরব আমিরশাহীতে পৌঁছে সানরাইজার্স হায়দরাবাদে যোগ দিয়েছেন। তাঁরা এখন কোয়ারেন্টাইন পর্ব কাটাচ্ছেন। আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্বে সানরাইজার্স তাদের প্রথম ম্যাচ খেলবে ২২ সেপ্টেম্বর। প্রতিপক্ষ লীগ টেবিলের শীর্ষে থাকা দিল্লি ক্যাপিটালস।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগ এবং শ্রীলঙ্কা-দক্ষিণ আফ্রিকা সিরিজ খেলে ফেরা ক্রিকেটারদের টিমের জৈব সুরক্ষা বলয়ে যোগ দেওয়ার আগে দুদিন আইসোলেশনে থাকতে হবে। এক জৈব সুরক্ষা বলয় থেকে অন্য জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করলে ক্রিকেটারদের ৬ দিনের আইসোলেশন পর্ব কাটাতে হবেনা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in