IPL 2021: প্লে অফের দিকে অনেকটাই এগিয়ে কলকাতা নাইট রাইডার্স

ম্যাচ শেষ। KKR-র মুখে চওড়া হাসি। কারণ প্লে অফের দৌড়ে অনেকটাই এগিয়ে রয়েছে তারা। গাণিতিক সমীকরণ অনুযায়ী মুম্বই ইন্ডিয়ানসের চতুর্থ দল হিসেবে প্লে অফের সুযোগ থাকলেও KKR-কেই হট ফেভারিট ধরা যেতে পারে।
IPL 2021: প্লে অফের দিকে অনেকটাই এগিয়ে কলকাতা নাইট রাইডার্স
ছবি IPL-এর ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ম্যাচ শেষ। কেকেআরের মুখে চওড়া হাসি। কারণ প্লে অফের দৌড়ে অনেকটাই এগিয়ে রয়েছে তারা। গাণিতিক সমীকরণ অনুযায়ী মুম্বই ইন্ডিয়ানসের চতুর্থ দল হিসেবে প্লে অফের সুযোগ থাকলেও কেকেআরকেই হট ফেভারিট ধরা যেতে পারে। রাজস্থানের বিরুদ্ধে শারজায় আজ ৮৬ রানের বড় জয় তুলে নিয়েছে মর্গ্যান বাহিনী।

লকি ফার্গুসন, শিবম মাভীদের আগুন ঝরানো বোলিংএর সামনে তাসের ঘরের মতো ভেঙে পড়লো রাজস্থানের ইনিংস। ৪ ওভারে মাত্র ১৮ রান দিয়ে ৩ উইকেট তুলে নিয়েছেন। ৩.১ ওভারে মাত্র ২১ রান দিয়ে ৪ উইকেট তুলে নিয়েছেন শিবম মাভী। এছাড়াও একটি করে উইকেট নিয়েছেন শাকিব আল-হাসান এবং বরুণ চক্রবর্তী।

রাজস্থানের হয়ে এই ম্যাচে দ্বিতীয় দফায় ব্যাট করতে নেমে শিবম দুবে এবং রাহুল টিওয়াটিয়া ছাড়া কোনো ব্যাটার দুই অঙ্কের স্কোরই সংগ্রহ করতে পারেননি। শিবম দুবে ২০ বলে ১৮ রান করেন এবং টিওয়াটিয়া ৩৬ বলে ৪৪ রান করেন। নাইট বিক্রমে মাত্র ৮৫ রানেই অল আউট হয়ে যায় রাজস্থান রয়্যালস।

শারজায় প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৭১ রান সংগ্রহ করে নাইটরা। কলকাতার হয়ে এদিন দুরন্ত ছন্দে ব্যাট করতে থাকেন দুই ওপেনার। ভেঙ্কটেশ আয়ার ৩৫ বলে ৩৮ রান করেন। শুবমন গিল ৪৪ বলে ৫৬ রানের গুরুত্বপূর্ণ ইনিংস উপহার দেন। মিডিল অর্ডারে নীতিশ রানা(১২), রাহুল ত্রিপাঠি(২১), ইয়ন মর্গ্যান(১৩*), দিনেশ কার্তিকরা(১৪*) ছোটো অথচ গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। রাজস্থানের হয়ে এই ম্যাচে একটি করে উইকেট নেন ক্রিস মরিস, চেতন শাকারিয়া, রাহুল টিওয়াটিয়া এবং গ্লেন ফিলিপস।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.