IPL 2021: প্যাট কামিন্সের পরিবর্তে কেকেআর শিবিরে কিউই পেসার টিম সাউদি

২০২০ সালে আইপিএলে তিনি অবিক্রিত ছিলেন। এর আগে ৪০ টি ম্যাচ খেলেছেন ৩২ বর্ষীয় কিউই। তাঁর ঝুলিতে রয়েছে ২৮ টি উইকেট।
IPL 2021: প্যাট কামিন্সের পরিবর্তে কেকেআর শিবিরে কিউই পেসার টিম সাউদি
টিম সাউদিছবি - টুইটার

সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকার জন্য আইপিএলের বাকি ম্যাচ গুলিতে অংশ নেবেন না বলে জানিয়েছেন অজি পেসার প্যাট কামিন্স। তাঁর পরিবর্ত হিসেবে কলকাতা নাইট রাইডার্স দলে নিলেন কিউই পেসার টিম সাউদিকে। আগামী ১৯ শে সেপ্টেম্বর থেকে মরুদেশে শুরু হচ্ছে আইপিএলের ১৪ তম সংস্করণের দ্বিতীয় পর্ব।

ইতিমধ্যেই ফ্র্যাঞ্চাইজি গুলি প্রস্তুতি শুরু করে দিয়েছে। দুবাইয়ে পা রাখার জন্য কেকেআর শিবির এখন কোয়ারেন্টাইন পর্ব কাটাচ্ছে। প্যাট কামিন্সের পরিবর্ত হিসেবে সাউদিকে দলে এনে বড় চমক দিলো নাইটরা। আইপিএলের মঞ্চে পঞ্চম দলের হয়ে খেলতে নামছেন সাউদি। ব্ল্যাক ক্যাপসদের এই বর্ষীয়ান পেসার চেন্নাই সুপার কিংস, রাজস্থান রয়্যালস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও মুম্বই ইন্ডিয়ান্সের পর নাইটদের হয়ে লড়াই করবেন।

২০১১ সালে চেন্নাইয়ের হয়ে অভিষেক ঘটানোর পর ২০১৯ সাল পর্যন্ত প্রতি মরশুমে দেখা গিয়েছে সাউদিকে। শেষবার তিনি খেলেছিলেন ২০১৯ সালে আরসিবির হয়ে। কিউইদের এই অভিজ্ঞ পেসার আরসিবির হয়ে সেবার মাত্র তিনটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। দেশের জার্সিতে আগুন ঝরালেও আইপিএলে সাউদির প্রদর্শন নজরকাড়া নয়।

২০২০ সালে আইপিএলে তিনি অবিক্রিত ছিলেন। এর আগে ৪০ টি ম্যাচ খেলেছেন ৩২ বর্ষীয় কিউই। তাঁর ঝুলিতে রয়েছে ২৮ টি উইকেট। আগামী ১৯ শে সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে আইপিএলের দ্বিতীয় পর্ব। সংযুক্ত আরব আমিরশাহীতে ইতিমধ্যেই পৌঁছে গেছে অনেক ফ্র্যাঞ্চাইজি। আইপিএলের প্রথম পর্বে হতাশাজনক প্রদর্শন করেছে কেকেআর। ৭ ম্যাচে মাত্র ২ টি জয় পেয়েছে তারা। রয়েছে পয়েন্ট টেবিলের নীচের সারিতে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in