IND VS WI: শুবমন বা ঈশান নন, 'ভারতের ভবিষ্যত লুকিয়ে' এই তরুণের মধ্যে! দাবি প্রাক্তন তারকার

আর পি সিং বলেন, আমরা সকলেই মিডল অর্ডারের জন্য একজন দক্ষ বাঁহাতি ব্যাটারের সন্ধান করছি। তিলক ভার্মাকে সেই দৃষ্টিভঙ্গিতেই আমি দেখছি। তাঁর ছয়গুলি দেখার মতো ছিল।
ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ
ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ ম্যাচছবি - সংগৃহীত

শুবমন গিল বা ঈশান কিষান নন। ভারতের প্রাক্তন তারকা আর পি সিং-র নজর কেড়েছেন তিলক ভার্মা। তিলকের মধ্যে ভারতীয় ক্রিকেটের ভবিষ্যত খুঁজে পেলেন আর পি সিং।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে অভিষেক হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের তিলক ভার্মার। প্রথম ম্যাচেই দুরন্ত পারফর্ম্যান্স করেন তিনি। ২২ বলে ৩৯ রান করেন। ২টি বাউন্ডারি এবং ৩টি ওভার বাউন্ডারি মেরে নিজের ইনিংস সাজিয়েছিলেন। তাঁর এই খেলা দেখে মুগ্ধ হয়েছেন আর পি সিং।

তিনি বলেন, 'তাঁর ইনিংসটা দেখার মতো ছিল। আমার মনে হচ্ছে তাঁর মধ্যে ভারতীয় ক্রিকেটের ভবিষ্যত লুকিয়ে রয়েছে। কারণ আমরা সকলেই মিডল অর্ডারের জন্য একজন দক্ষ বাঁহাতি ব্যাটারের সন্ধান করছি। তিলক ভার্মাকে সেই দৃষ্টিভঙ্গিতেই আমি দেখছি। তাঁর ছয়গুলি দেখার মতো ছিল। তিনিই খাতা খুললেন ছয় মেরে। দ্বিতীয় ছয়টিও খুবই সুন্দর ছিল। তবে এক্সট্রা কভারের ওপর দিয়ে তৃতীয় যে ছয়টি মেরেছিলেন সেটি মোটেও সোজা কাজ নয়'।

অভিষেক ম্যাচ নিয়ে তিলক বলেন, দেশের হয়ে খেলা আমার কাছে স্বপ্ন ছিল। এত তাড়াতাড়ি সেই সুযোগ আমার কাছে আসবে আমি ভাবতেও পারিনি। কারণ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের পর কোভিডের কারণে সবকিছুই বন্ধ হয়ে যায়। আমি দেশের হয়ে বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখি।

প্রথম টি-টোয়েন্টি ম্যাচে প্রথমে ব্যাট করে ১৪৯ রান তোলে ওয়েস্ট ইন্ডিজ। সেই রান তাড়া করতে নেমে ১৪৫ রানেই থেমে যেতে হয় ভারতকে। আর ৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দুই দেশ। আগামীকাল ভারতীয় সময় সন্ধ্যা ৮টা থেকে শুরু হবে ম্যাচ। হার্দিকের নেতৃত্বে টিম ইন্ডিয়া কামব্যাক করে কিনা সেটাই দেখার।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ
FIFA Women's World Cup 23: জাম্বিয়ার কোচের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ! তদন্ত শুরু ফিফার
ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ
FIFA Women's World Cup 23: জাম্বিয়ার কোচের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ! তদন্ত শুরু ফিফার

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in