ম্যানচেস্টার পৌঁছাল বিরাট বাহিনী, সিরিজ বাঁচাতে ইংল্যান্ড দলে আনা হলো জস বাটলার, জ্যাক লিচকে

চতুর্থ টেস্টের শেষে ভারত এগিয়ে রয়েছে ২-১ ব্যবধানে। অন্যদিকে জিততে মরিয়া রুট বাহিনীর দল ম্যানচেস্টার টেস্টের জন্য ঘোষণা করেছে ১৬ জনের স্কোয়াড। ইংল্যান্ড দলে ফিরেছেন জস বাটলার এবং জ্যাক লিচ।
ম্যানচেস্টার পৌঁছাল বিরাট বাহিনী, সিরিজ বাঁচাতে ইংল্যান্ড দলে আনা হলো জস বাটলার, জ্যাক লিচকে
চতুর্থ টেস্টে জয়ের পর বিরাট বাহিনীছবি ICC-র ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি টেস্ট সিরিজ জয়ের হাতছানি বিরাট বাহিনীর সামনে। চতুর্থ টেস্টের শেষে ভারত এগিয়ে রয়েছে ২-১ ব্যবধানে। লর্ডসের পর ওভালেও ঐতিহাসিক জয় পেয়েছে ভারত। ওভালে হেরে শেষ টেস্ট জিততে মরিয়া রুট বাহিনী। সিরিজের পঞ্চম তথা শেষ টেস্ট অনুষ্ঠিত হবে ওল্ড ট্র্যাফোর্ডে। শুক্রবার থেকে শুরু হওয়া এই ম্যাচের জন্য ইতিমধ্যেই ম্যানচেস্টারে পৌঁছে গেছে ভারতীয় দল। অন্যদিকে জিততে মরিয়া রুট বাহিনীর দল ম্যানচেস্টার টেস্টের জন্য ঘোষণা করেছে ১৬ জনের স্কোয়াড। ইংল্যান্ড দলে ফিরেছেন জস বাটলার এবং জ্যাক লিচ।

বিরাটরা ম্যানচেস্টার ইতিমধ্যেই পৌঁছে গেছে। তবে শেষ টেস্টে অভিভাবক হীন ভারতীয় দল। কারণ করোনা পজেটিভ হওয়ার জন্য রবি শাস্ত্রী, ভরত অরুণ ও আর শ্রীধরকে ড্রেসিংরুমে পাবেনা তারা। তবে ওভালে ঐতিহাসিক টেস্ট জিতে আত্মবিশ্বাসে টগবগ করে ফুটছে বিরাট বাহিনী। দেশের প্রাক্তন কিংবদন্তী ক্রিকেটার শচীন তেন্ডুলকর চেয়েছেন ৩-১ ব্যবধানে জয় নিয়ে সিরিজ ঘরে তুলুক বিরাটরা। অভিভাবকহীন বিরাটরা সিরিজ জিততে বদ্ধ পরিকর।

এদিকে নিজেদের ঘরে সিরিজের দুটো টেস্ট হেরে ব্যাক ফুটে ব্রিটিশরা। তাই তড়িঘড়ি করে দলে নিয়ে আসা হলো জস বাটলার এবং জ্যাক লিচকে। সম্প্রতি দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হয়েছেন বাটলার। তাই স্ত্রী ও সন্তানের পাশে থাকার জন্য ওভাল টেস্ট খেলেননি তিনি। এছাড়াও ২০১৯ সাল থেকে একটিও আন্তর্জাতিক ম্যাচ না খেলা জ্যাক লিচকেও আনা হয়েছে ইংল্যান্ডের স্কোয়াডে।

জস বাটলার এবং জ্যাক লিচ ফিরলে দল থেকে বাদ পড়েছেন স্যাম বিলিংস। যদিও ওভাল টেস্টে সুযোগ হয়নি বিলিংসের। মঙ্গলবার ইংল্যান্ডের হেড কোচ ক্রিস সিলভারউড ১০ ই সেপ্টেম্বর থেকে অনুষ্ঠিত হতে যাওয়া ম্যানচেস্টার টেস্টের জন্য ইংল্যান্ডের ১৬ জনের স্কোয়াড প্রকাশ করেছেন।

ম্যানচেস্টারের টেস্টের জন্য ইংল্যান্ড দলের ১৬ জনের স্কোয়াড: জো রুট(অধিনায়ক),রোরি বার্নস, হাসিব হামিদ, জনি বেয়ারিস্টো, জস বাটলার, ডেভিড মালান, মইন আলি, জিমি অ্যান্ডারসন, স্যাম কুরেন, ড্যানিয়েল লরেন্স, জ্যাক লিচ, ক্রেগ ওভার্টন, ওলি রবিনসন, অলি পোপ, ক্রিস ওকস এবং মার্ক উড।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in